রায়গঞ্জ থানার পুলিশি অভিযানে বাজেয়াপ্ত বিপুল পরিমান নিষিদ্ধ বাজি, আটক মোট ৪ !

0
197

রায়গঞ্জ থানার পুলিশি অভিযানে বাজেয়াপ্ত বিপুল পরিমান নিষিদ্ধ বাজি, আটক মোট ৪ !

পিয়ালী সিনহা, রায়গঞ্জ : রবিবার রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা ও তার পুলিশ দল অভিযান চালিয়ে এক ব্যাক্তি সহ বিপুল পরিমান নিষিদ্ধ বাজি উদ্ধার করল। চিকিৎসকরা আগেই জানিয়ে দিয়েছেন, করোনা পরিস্থিতিতে বাজি ফাটালে বা বাজি পোড়ালে বাতাসে দূষণের মাত্রা বেড়ে যাবে। যার ফলে করোনা রোগীদের স্বাস্থ্যের অবনতি হতে পারে বা আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি পেতে পারে। এই পরিস্থিতিতে কালী পুজোর প্রাক্কালে পুরো জেলার পাশাপাশি রায়গঞ্জ থানা এলকায় চলছে অবৈধ শব্দ বাজির বিরুদ্ধে অভিযান।
১৩৫৭ পেকেট উচ্চ শব্দ সম্পন্ন নিষিদ্ধ বাজি সহ ধৃত এক ব্যাক্তি সাথে রায়গঞ্জ থানার আইসি ও পুলিশ
এদিন বন্দর এলকায় রায়গঞ্জ পুলিশ দল অভিযান চালিয়ে বন্দর তেলি পাড়ার নিবাসী পঙ্কজ সাহাকে ১৩৫৭ পেকেট উচ্চ শব্দ সম্পন্ন নিষিদ্ধ বাজি বুড়িমার চকলেট পটকা সহ আটক করে। গত কয়েক দিনে বিপুল পরিমান নিষিদ্ধ বাজি আটক করেছে পুলিশ।
এদিন রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা জানান, মাহামান্য কলকাতা হাইকোর্টের আদেশ লঙ্ঘন করে বিক্রির জন্য ১৩৫৭ পেকেট উচ্চ শব্দ সম্পন্ন শব্দবাজি বুড়িমার চকলেট মজুত করে ছিল এক ব্যাক্তি। উদ্ধার হওয়া বাজিগুলো সিজ করা হয়েছে এবং পঙ্কজ সাহা নামে এক ব্যাক্তি কে আটক করা হয়েছে। উল্লেখ্য এই অভিযানে গত শুক্রবার বিপুল পরিমান নিষিদ্ধ বাজি সহ ৩ জন কে আটক করে রায়গঞ্জ থানার পুলিশ।
বিপুল পরিমান নিষিদ্ধ বাজি সহ আটক ৩ ব্যাক্তির সাথে রায়গঞ্জ থানার পুলিশ দল ও আইসি
রাজ্য জুড়েই চলছে এই অভিযান, শনিবার রাতেই খাস কলকাতার একাধিক জায়গা থেকে কলকাতা পুলিশের অভিযানে উদ্ধার করা হয় শব্দবাজি। যেগুলির মাত্রা ছাড়াতে পারে ৯০ ডেসিবেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here