রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার লাগাতার অভিযানে ফের লক্ষ টাকার ব্রাউন সুগার সহ ধৃত ৩ !

1
486

রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার লাগাতার অভিযানে ফের লক্ষ টাকার ব্রাউন সুগার সহ ধৃত ৩ !

BAHRS GLOBAL NEWS, 29 MAY 2020
শান্তি রিঞ্জন দাস, রায়গঞ্জ : নিষিদ্ধ মাদক কারবার রুখতে রায়গঞ্জ পুলিশের লাগাতার অভিযান শুরু হয়েছে। বৃহস্পতিবার আরও তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে রায়গঞ্জের শিয়ালমনী জঙ্গল এলাকা থেকে তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ ধৃতদের থেকে ৪৪ গ্রামের কিছু বেশি ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজার মূল্য লক্ষ টাকার কাছাকাছি৷
ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত তিন মাদক কারবারির প্রত্যেকের বাড়ি রায়গঞ্জ শহর এলাকার মধ্যে। ধৃত ব্যক্তিরা সকলেই রায়গঞ্জ থানার নিবাসী বাপ্পা সরকার (৩২) পশ্চিম বিরনগর , অজয় মন্ডল অরফে জয় (২৬) রবীন্দ্রপল্লী, বিক্রম শাও (১৮) বন্দর নেতাজী সুভাশ কলোনি।
এদিন রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা জানান, গোপন সূত্রে খবর পেয়ে রায়গঞ্জের শিয়ালমনী জঙ্গল এলাকা থেকে তিন মাদক কারবারিকে ৪৪ গ্রামের কিছু বেশি ব্রাউন সুগার সহ আটক করা হয়। এছাড়াও একটি ইলেকট্রিক্যাল ওজন মাপার যন্ত্র, একটি মোটর বাইক ও একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছেন।
রায়গঞ্জ জেলা পুলিশ প্রধান সুমিত কুমার জানান, নিষিদ্ধ মাদক কারবার রুখতে রায়গঞ্জ পুলিশের লাগাতার অভিযান চালাচ্ছে। আগামীতেও লাগাতার চলবে এই অভিযান ।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here