রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার লাগাতার অভিযানে ফের ব্রাউন সুগার সহ আটক ৩ যুবক !

3
162

রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার  লাগাতার অভিযানে ফের ব্রাউন সুগার সহ আটক ৩ যুবক !

পিয়ালী সিনহা, রায়গঞ্জ : গোপন সূত্রের ভিত্তিতে রায়গঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে রায়গঞ্জ কুলিক ফরেস্ট মোর এলকা থেকে নিষিদ্ধ মাদকসেবীদের ও মাদক বিক্রেতা কে আটক করল। উল্লেখ্য রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা রায়গঞ্জ থানার দায়িত্ব গ্রহনের পর থেকেই রায়গঞ্জ শহর ও শহর সংলগ্ন এলাকায় নিষিদ্ধ মাদক দ্রব্য ও ক্রাইমের বিরুদ্ধে লাগাতার অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদক দ্রব্যের রমরমা ব্যবসায় অনেকটাই রাশ টানতে পেরেছে রায়গঞ্জ থানা।
বৃহস্পতিবার কুলিক ফরেস্ট মোর থেকে ৭২.৩৩৫ গ্রাম ব্রাউন সুগার সহ তিন জন কে আটক করে। ধৃত ব্যাক্তিরা সকলেই রায়গঞ্জ থানার অন্তর্গত দেবীনগর পোস্ট অফিস মরের বাসীন্দা অসিত সরকার (২৭), রবীন্দ্রপল্লীর বাসীন্দা ভিম সাহা (৩০) ও শক্তিনগরের বাসীন্দা মুন্না এস কে (২১)।
এদিন রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা জানান, গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭২.৩ ৩৫ গ্রাম ব্রাউন সুগার সহ তিন জন কে আটক করা হয়েছে। রায়গঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে রায়গঞ্জ শহর ও শহর সংলগ্ন এলাকায় নিষিদ্ধ মাদক চক্রের বিরুদ্ধে রুটিন অভিযান চলছে যা আগামীতেও চলবে। ক্রাইম ও নেশা মুক্ত শহর করাই একমাত্র লক্ষ্য রায়গঞ্জ থানার পুলিস প্রশাসনের।

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here