রায়গঞ্জ জেলা পুলিশ প্রশাসন চালু করল “বিকল্প বন্ধু” পরিষেবা ! এ নিয়ে কী জানালেন সুমিত কুমার

10
422

রায়গঞ্জ জেলা পুলিশ প্রশাসন চালু করল “বিকল্প বন্ধু” পরিষেবা ! এ নিয়ে কী জানালেন সুমিত কুমার

BAHRS GLOBAL NEWS, 11 APR 2020
পিয়ালী সিনহা, রায়গঞ্জ : করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে দেশ জুড়ে চলছে লকডাউন। আর এর জেরেই সবথেকে বেশি সমস্যায় পড়েছে প্রবীণ এবং বিশেষ ভাবে সক্ষমরা। লকডাউনে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন বন্ধ গাড়ি চলাচল। এরি ফলে ওষুধ , নিত্য প্রয়োজনীয় দ্রব্য টাকা লেন দেনে ব্যাঙ্কে যেতে নাজেহাল হচ্ছিলেন তাঁরা। এবার সেই সমস্যার সমাধানে “বিকল্প বন্ধু” পরিষেবা নিয়ে এবার এগিয়ে এল রায়গঞ্জ জেলা পুলিশ
পুলিশ প্রধান জানায়, উপযুক্ত নথি দেখাতে পারলে বিনামূল্যে গাড়ি পরিষেবা পাবেন তাঁরা। রায়গঞ্জের ব্যবসায়ী সংগঠন মার্চেন্ট অ্যাসোসিয়েশন এই পরিষেবায় হাত বাড়িয়ে দিয়েছে। পুলিশ প্রশাসনের তরফে জানানো হয় এলাকার প্রবীণ ও বিশেষভাবে সক্ষমরা এই হেল্প লাইন নম্বরে ৮৩৭০৯ ৫৪৫৪৩ ফোন করলে পাবেন এই বিশেষ পরিষেবা। এই প্রকল্পে পাঁচটি গাড়ি পরিষেবা দেবে।
রায়গঞ্জ পুলিশ জেলার অধীনে থাকা, রায়গঞ্জ, কালিয়াগঞ্জ, হেমতাবাদ, করণদিঘি ও ইটাহার অন্তর্গত যেকোনও এলাকায় এই গাড়িগুলো পরিষেবা দেবে বলে জানানো হয়েছে প্রশাসনের তরফে। তবে এই পরিষেবা কখনওই কোরোনা আক্রান্ত রোগী, দুর্ঘটনাগ্রস্ত বা প্রসূতির ক্ষেত্রে পাওয়া জাবেনা এই পরিষেবা। এই প্রকল্পের উদ্বোধনের সময় উপস্তিত ছিলেন জেলাশাসক অরবিন্দ কুমার মিনা , পুলিশ সুপার সুমিত কুমার, মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক, অ্যাডিশনাল এসপি, ডিএসপি ডিইবি প্রসাদ প্রধাণ , ডিএসপি গোবিন্দ শিকদার, রিংকু কল্যানী,চিকিৎসক শান্তানু দাস 
এদিন পুলিশ প্রধান সুমিত কুমার বলেন, বিকল্প বন্ধু পরিষেবা সপ্তাহে একদিন করে পাওয়া যাবে। এই পরিষেবায় প্রবীন নাগরিক ও বিশেষভাবে সক্ষমদের জন্য এই পরিষেবা চালু করেছি। তিনি আরো বলেন, লকডাউনের সময় বাড়িতে থাকা ওইসব মানুষেরা চিকিৎসকদের কাছে যাওয়া থেকে শুরু করে নানা প্রয়োজনে এই গাড়ি গুলি ব্যবহার করতে করবেন। যদিও তার জন্য উপযুক্ত নথি দেখাতে হবে।

10 COMMENTS

  1. Получить гиперссылку на гидру и спокойно сделать закупку можно на нашем ресурсе. В глобальной сети интернет очень часто возможно натолкнуться на мошенников и потерять собственные личные деньги. Именно поэтому для Вашей безопасности мы спроектировали этот интернет-портал на каком Вы всегда сможете получить доступ к магазину торговой платформы hydra ссылка. Для совершения закупок на торговой площадке гидра наш портал изо дня в день посещает масса клиентов, для принятия актуальной работоспособной гиперссылки, надо нажать на кнопку раскрыть и надежно совершить покупку, а если Вы впервые вошли на портал перед приобретением товара нужно пройти регистрацию и дополнить баланс. Ваша собственная безопасность наша важнейшая задача, какую мы с достоинством осуществляем.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here