রায়গঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুরস্কার বিতরনী অনুষ্ঠান, সেফ ড্রাইভ সেভ লাইফ ২০২০ ! দেখুন

0
128

রায়গঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুরস্কার বিতরনী অনুষ্ঠান, সেফ ড্রাইভ সেভ লাইফ ২০২০ ! দেখুন

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : করোনায় পুজো মন্ডপে ঢোকা বারন ছিল আদালতের নির্দেশে। তবুও বাঙালির সর্বশেষ্ঠ পূজা দুর্গাপূজা দেখতে তাই পুজো দেখতে বেরিয়ে পরেছিল করোনা বিধি মেনেই। এবার সমস্ত পুজো কমিটিগুলোই সরকারি বিধি , আইনশৃঙ্খলা ও সতর্কতা মেনেই সকল পুজো মন্ডপগুলো তাদের দায়িত্ব পালন করছেন ।
করোনার থাবা এবারের পুজোতে পরায় বার্তি গুরু দায়িত্ব ছিল পুলিশ প্রশাসনের। গেল বছরের মতো অতোটা না হলেও ঠাকুর দেখতে অনেকেই বেরিয়েছিল মন্ডপে মন্ডপে। আর সেই দর্শনার্থীদের মাস্ক বিতরন করে দূরত্ব বজায় রেখে চলার অনুরোধ করতে দেখা যায় পুলিশ প্রশাসনকে।
করোনা বিধি মেনে নবমীর রাতে রায়গঞ্জ শিলিগুড়ি মোর ট্রাফিকের বিপরিতে মঞ্চ করে রায়গঞ্জ জেলা পুলিশ পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান সেফ ড্রাইভ সেভ লাইফ ২০২০ অনুষ্ঠান আয়োজন করে। ভালো কাজের জন্য সেই মঞ্চ থেকে থানার কিছু সিভিক ভলেনটিয়ারদের হাতে মানপত্র তুলে দেন জেলা শাসক ও পুলিশ সুপার।
এদিন করণদিঘি ব্লক সর্বজনিন দূর্গো উৎসব কমেটি, অমর সুব্রত ক্লাব ও কর্ণজোরা পুলিশ লাইন আবাসিক বৃন্দ এই তিন পুজো কমেটির হাতে পুরুষ্কার তুলে দেয় পশ্চিমবঙ্গ সরকারের রাষ্ট্র মন্ত্রী গোলাম রব্বানি, পৌরপতি সন্দিপ বিশ্বাস ও উপ পৌরপতি অরিন্দম সরকার জেলা শাসক অরবিন্দ কুমার মিনা ও পুলিশ সুপার সুমিত কুমার।
এদিনের অনুষ্ঠানে উপস্তিত ছিলেন,মন্ত্রী গোলাম রব্বানি, জেলা শাসক অরবিন্দ কুমার মিনা, পুলিশ সুপার সুমিত কুমার, পৌরপতি সন্দিপ বিশ্বাস, উপ পৌরপতি অরিন্দম সরকার, বিশিষ্ট সমাজসেবি গৌতম পাল, ইটাহারের বিধায়ক অমল আচার্য , করণদিঘির বিধায়ক মনোদেব সিনহা। এছাড়াও রায়গঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ অধীক্ষক জসপ্রীত সিং, ডিএসপি হেডকোয়াটার রিপন বাউল , রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা সহ সকল পুলিশ কর্মী।

পুলিশ সুপার সুমিত কুমার মঞ্চ থেকে জেলার তিনটি ক্লাবের নাম ঘোষনা করে জানান,পুজোর আয়োজনের পাশাপাশি সচেতনতা মুলোক প্রচার করায় ২৫,০০০ টাকার চেক ও একটি মোমেন্ট তাঁদেরকে প্রদান করা হল। এদিন পথ চলতি দর্শনার্থীরাও সামাজিক দূরত্ব বজায় রেখে এই পুরুষ্কার বিতরনী অনুষ্টান উপভোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here