রায়গঞ্জে বিজেপির ফ্লাগ লাগিয়ে ক্লাব দখলের চেষ্টা বিজেপি আশ্রিত গুন্ডা দিয়ে! কমিশনে অভিযোগ

5
771

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : রায়গঞ্জ বিধানসভার ১৬ নম্বর ওয়ার্ডে বিজেপি ফ্লাগ লাগিয়ে ক্লাব দখলের চেষ্টায় উত্তেজনা ছড়াল এলকায়। যে ওয়ার্ডে এই ঘটনাটি ঘটে সেটি আবার রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি অরিন্দম সরকারের। ক্লাব সেক্রেটারি শ্যাম সাহা ও ওয়ার্ডের মহিলারা ফোনে তাদের কাউন্সিলার অরিন্দম বাবু কে জানালে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে প্রথমে নির্বাচন কমিশনে জানায়।

এরপর তরিঘরি ঘটনা স্থলে কমিশনের টিম ও রায়গঞ্জ থানার বিরাট পুলিশ বাহিনি ঘটনা স্থলে পৌঁছয়। কমিশনের অফিসার ঘটনার বিস্তারিত ক্লাবের সদস্য ও এলাকাবাসীর কাছে শুনে, বিজেপির লাগানো সেই ফ্লাগ গুলি খুলে ফেলে। এরপর ওয়ার্ড কাউন্সিলার তথা উপ পৌরপতি অরিন্দম সরকার ও এলকার মহিলা যৌথ ভাবে ক্লাব দখল করতে আসা বিজেপির দুই কর্মীর বিরুদ্ধে কমিশনে ও রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

যে দুই বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে তাঁরা হলেন বাপ্পা সেন, ও বুবাই সরকার তাঁদের নামে পূর্বে একাধিক খুনের অভিযো রয়েছে রায়গঞ্জ থানায়। এদিন ওয়ার্ড কাউন্সিলার তথা জেলা কো-অর্ডিনেটর অরিন্দম সরকার বলেন, আমার ওয়ার্ডের তরুন সংঘ ক্লাবটি সকলে তৃণমূল করলেউ পারার সকলের অনুরোধে কোন পার্টির ফ্লাগ লাগানো হয়না।

সেই যায়গায় বিজেপি আশ্রিত গুন্ডা দিয়ে বন্দুক দেখিয়ে মধ্য রাতে বিজেপির ফ্লাগ লাগিয়ে ক্লাব দখলের চেষ্টা করে। তাই আজ কমিশনে ও রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ জানিয়ে এই সকল দুষ্কৃতিদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহনের কথা জানানো হয়েছে। বিজেপি প্রার্থী অর্থবলে এই সকল খেলায় নেমেছে কিন্তু সফল হবেনা কারন মানুষ এবার উন্নয়নের স্বার্থে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here