রায়গঞ্জে করোনা ? রায়গঞ্জ মেডিকেল আইসোলেশনে ভর্তি থাকা রোগীর মৃত্যু !

7
718

রায়গঞ্জে করোনা ? রায়গঞ্জ মেডিকেল আইসোলেশনে ভর্তি থাকা রোগীর মৃত্যু !

BAHRS GLOBAL NEWS, 15 APR 2020
পিয়ালী সিনহা, রায়গঞ্জ : বুধবার রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ সন্দেহে ভর্তি থাকা রোগির মৃত্যুতে আতঙ্ক ছড়িয়ে পরে হাসপাতাল চত্তরে। ইটাহার থানার নিবাসী ষাটোর্ধ্ব এক ব্যক্তিকে গত চারদিন ধরে আইসোলেশনে রাখা হয়। আজ তাঁর করোনার নমুনা পরিক্ষা করতে পাঠানো হয় কিন্তু তাঁর রিপোর্ট আসার আগেই সেই ব্যক্তির মৃত্যু হয়।
এই নিয়ে চাপা আতঙ্ক ছড়িয়েছে হাসপাতাল কর্মীদের মধ্যে। শ্বাস্কষ্টজনিত সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরেই ভর্তি ছিলেন তিনি। বুধবার তাঁর মৃত্যুর পরেই ওই ষাটোর্ধ্ব ব্যাক্তির সোয়াব অর্থাৎ লালারস পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। তাঁর রিপোর্ট এলেই বোঝা জাবে ওই রোগীর মৃত্যু করোনা ভাইরাসের সংক্রামণে হয়েছে কিনা।
রায়গজ মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, ওই ব্যাক্তির ভিনিরাজ্য বা বিদেশে যাওয়ার কোনিও ইতিহাস নেই। এই বিষয়ে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপাল প্রিয়ংকর রায় বলেন, হাসপাতাল আইসোলেশনে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। যদিও তাঁর করোন রিপোর্ট না আসা পর্যন্ত

7 COMMENTS

  1. hydra onion, разумеется, обеспечивает секретность в интернет-сети, и все же, этой защищенности мало и заниматься с проектом с простого браузера нереально. При открытии вебсайта через привычный для вас браузер интернет-провайдер отследит все проекты, на какие вы заходили, и настолько сомнительная интенсивность заинтересует правоохранительные службы. Вследствие этого следует поразмышлять о особой защищенности.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here