রাশিয়ার কোভিড ভ্যাকসিন স্পুটনিক ৫ -এ আস্থা নেই , জানিয়ে দিল কানাডা সতর্ক বিশ্ব স্বাস্থ্য সংস্থ্যা !

9
261

রাশিয়ার কোভিড ভ্যাকসিন স্পুটনিক ৫ -এ আস্থা নেই , জানিয়ে দিল কানাডা সতর্ক বিশ্ব স্বাস্থ্য সংস্থ্যা !

BAHRS GLOBAL NEWS, 12 AUG 2020
পিয়ালী সিনহা ,নয়া দিল্লি : মঙ্গলবার রাশিয়া করোনা ভ্যাক্সিন আবিষ্কার করে ফেলার কথা জানিয়ে চমকে দেয় গোটা বিশ্বকে। কিন্তু কানাডা রাশিয়ার আবিষ্কৃত “স্পুটনিক -৫” কে অনুমোদন দেবে না বলে জানায়। এই ভ্যাক্সিন নিয়ে সন্দেহ প্রকাশ করেছে আমেরিকা ও ব্রিটেনের মতো দেশও।
সতর্ক বিশ্ব স্বাস্থ্য সংস্থ্যাও। কানাডার উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক হাওয়ার্ড এনজু বিষ্ময় প্রকাশ করে জানিয়েছেন, তথ্যের অভাব রয়েছে। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যে দ্রুততার সঙ্গে রাশিয়া নিজেদের ভ্যাকসিনকে ছাড়পত্র দিয়েছে তাতেই প্রশ্ন তুলেছে । ক্লিনিক্যাল ট্রায়াল শুরুর দু’মাসেরও কম সময়ের মধ্যে ভ্যাকসিন আবিষ্কারের দাবি করে মস্কো।
গতকালই, ভ্যাকসিনে ছাড়পত্র দেয় রুশ স্বাস্থ্যমন্ত্রক। বিশ্ব স্বাস্থ্য সংস্থাও সম্প্রতি রাশিয়ার উদ্দেশে সতর্কবার্তার সুরে বলে, তারা যেন কোনওভাবেই তড়িঘড়ি ভ্যাকসিন আবিষ্কার করতে গিয়ে, প্রচলিত পথ থেকে সরে না আসে। রাশিয়ার বক্তব্য, তাদের গবেষণা নিয়ে এই প্রথম প্রশ্ন তোলা হচ্ছে না। আগেও তোলা হয়েছে।

9 COMMENTS

  1. hydra это самая широкая трейдерская площадка нелегальных товаров в Рф и странах СНГ. Тут можно приобрести такие покупки как диссоциативы, энетеогены, разнообразные аптечные средства, различные стимуляторы, всевозможные эйфоретики, психоделические препараты, марихуана, химические реактивы и конструкторы, экстази, опиаты, также возможно анонимно обналичить Ваши биткоины и приобрести различные типы документов разных стран. На торговой платформе гидра совершается большое количество заявок ежедневно, множество тысяч удовлетворенных заказчиков и позитивных отзывов. Наш интернет-портал дает возможность всем заказчикам получить безопасный вход к торговой платформе hydra и ее изделиям и службам. Гидра онион доступна в тор браузере, гиперссылку на действующее рабочее зеркало можно записать выше, для этого достаточно нажать на кнопочку СКОПИРОВАТЬ.

  2. Hello everyone, it’s my first visit at this website, and piuece of writig is genuinely
    fruitful designed for me, keep up posting such
    articles or reviews.

  3. Далее немного подробней рассмотрим, как работать с проектом, потому как тут есть набор особенностей, которые надо принимать во внимание. Потому этапами рассмотрим момент работы с платформой, приобретение изделий и их продажу. Независимо от того, зачем вы зашли на hydra onion обход блокировки, портал затребует регистрации для выполнения действий.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here