রায়গঞ্জ স্টেশনের প্ল্যাটফর্মে স্কুল পড়ুয়ারা সহ সাধারন মানুষকে সূর্যগ্রহণ দেখল প:ব বিজ্ঞান মঞ্চ !

9
221

রায়গঞ্জ স্টেশনের প্ল্যাটফর্মে স্কুল পড়ুয়ারা সহ সাধারন মানুষকে সূর্যগ্রহণ দেখল প:ব বিজ্ঞান মঞ্চ !

BAHRS GLOBAL NEWS, 21 JUN 2020
পিয়ালী সিনহা, রায়গঞ্জ : পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের পক্ষ থেকে স্কুল পড়ুয়াদের সঙ্গে  নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখেই সূর্যগ্রহণ দেখার আয়োজন করা হয় রায়গঞ্জে এবং ইসলামপুরে।
এদিন বিজ্ঞানমঞ্চের উত্তর দিনাজপুর জেলা শাখার পক্ষ থেকে রায়গঞ্জ রেল স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে স্কুলের ছাত্রছাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষের জন্যও সামাজিক দূরত্ব বজায় রেখে এ দিন সূর্যগ্রহণ দেখার ব্যবস্থা করা হয়।
এদিন সূর্যগ্রহণ দেখার জন্য বিজ্ঞান মঞ্চের পক্ষ থেকে সাধারণ মানুষ এবং পড়ুয়াদের হাতে বিশেষ সোলার ফিল্টার তুলে দেওয়া হয়। করোনা আতঙ্কের মাঝেই সাধারণ মানুষের মধ্যে সূর্যগ্রহণ দেখার জন্য উৎসাহ ছিল চোখে পড়ার মতো।
উত্তর দিনাজপুর জেলা বিজ্ঞান মঞ্চের সভাপতি অঞ্জন মজুমদার জানিয়েছেন, জেলার সর্বত্র বিজ্ঞান মঞ্চের তরফ থেকে স্কুল ছাত্রছাত্রীদের সূর্যগ্রহণ দেখানোর ব্যবস্থা করা হয়েছে।
মেঘলা আকাশের জন্য কোথাও কোথাও এই দৃশ্য দেখতে সমস্যার সৃষ্টি হয়। তবে রায়গঞ্জে আকাশ মাঝে বেশ কিছুক্ষণের জন্য ঝকঝকে হওয়ায় এই এলাকার মানুষ গ্রহণ দেখে উপভোগ করেছে।

9 COMMENTS

  1. Теперь немного подробней рассмотрим, как работать с проектом, потому как здесь имеется набор особенностей, которые необходимо принимать во внимание. Поэтому этапами рассмотрим момент активности с платформой, закупку изделий и их продажу. Независимо от того, для чего вы вошли на ссылка на гидру, сайт потребует регистрации для проведения действий.

  2. Дальше детально рассмотрим, каким образом заниматься с проектом, потому как тут имеется набор особенностей, какие требуется принимать во внимание. Поэтому пошагово рассмотрим вопрос работы с платформой, приобретение изделий и их реализацию. Вне зависимости от того, зачем вы вошли на hydraruzxpnew4af.onion, интернет-сайт потребует регистрации для выполнения операций.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here