রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধি দলের নিরাপত্তায় থাকা ৬ জওয়ান করোনা পজেটিভ !

0
108

রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধি দলের নিরাপত্তায় থাকা ৬ জওয়ান করোনা পজেটিভ !

BAHRS GLOBAL NEWS, 06 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলককাতা : কেন্দ্রীয় প্রতিনিধ দলের নিরাপত্তার দায়িত্বে থাকা ৫ বিএসএফ জওয়ানের শরীরে করোনা সংক্রামণ পাওয়া গিয়েছে। তাঁদের সংস্পর্শে আসা লোকেদের চিহ্নিত করে মোট ৫০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আক্রান্ত ৬ বিএসএফ জওয়ানকে এম আর বাঙুর হাসপাতালে আইসোললেশন ওয়ার্ডে রাখা হয়েছে।
দুই দফায় রাজ্যে করোনা পরিস্থিতি পরিদর্শনে এসেছিল কেন্দ্রীয় প্রতিনিধি দল। একটি দল দক্ষিণবঙ্গে যায় অন্য দলটি উত্তরবঙ্গে পরিদর্শনে গিয়েছিল। দক্ষিণবঙ্গের পরিদর্শনে যাওয়া কেন্দ্রীয় প্রতিনিধি দলের নিরাপত্তারক্ষীরাই করোনা পজিটিভ হয়েছেন বলে জানা গিয়েছে।
এই প্রতিনিধি দল বিভিন্ন হাসপাতাল এবং আক্রান্ত রোগীদের বাড়িতে গিয়েছিল। তাঁদের সঙ্গে নিরাপত্তায় থাকা ৬ বিএসএফ জওয়ানও গিয়েছিলেন। সেখানে কোথাও থেকে সংক্রমণ ছড়িয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।
আক্রান্ত বিএসএফ ওয়ানদের মধ্যে দুজন গাড়ির চালক এবং একজন অপারেটর রয়েছেন। কেন্দ্রীয় প্রতিনিধিদল দিল্লি যাওয়ার দিনই একজন এসকট পাইলটের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ে। তার পরে তাঁর সংস্পর্শে থাকা আরও পাঁচজনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। এঁদের সংস্পর্শে থাকা ৫০ জন জওয়ানকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here