রাজ্যপালের সঙ্গে সৌরভের বৈঠকের পর রাজনৈতিক যোগের জল্পনার জবাব দিল সৌরভ !

15
482

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : বেশ কিছুদিন ধরেই সৌরভের রাজনৈতিক যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েছিল। রবিবার বিকেলে রাজ্যপালের সঙ্গে সৌরভের বৈঠকের পর সেই জল্পনা আরও কয়েকগুণ বেড়ে যায়। বিভিন্ন মহল থেকেই সৌরভের এই সাক্ষাৎ নিয়ে জল্পনা শুরু হয়।

তবে সৌরভ এই সাক্ষাৎ প্রসঙ্গে জানিয়ে দেন, পুরোটাই সৌজন্য সাক্ষাৎ। তবে সূত্রের খবর, কেন্দ্রীয় সরকারের কোনও একটি সাংস্কৃতিক কমিটির বিচারক হিসেবে নিযুক্ত হওয়ার প্রস্তাব সৌরভকে দেওয়া হয়েছে। সেই সংক্রান্ত বিষয়ে সৌরভের সঙ্গে আলোচনা হয়েছে রাজ্যপালের।

তবে সৌরভ এই সাক্ষাৎ প্রসঙ্গে জানিয়ে দেন, পুরোটাই সৌজন্য সাক্ষাৎ। এর পরেই ক্রিকেট মহাহারাজ বলেন শুধু শুধু আমাকে নিয়ে জল্পনা করা হচ্ছে। জল্পনা করার মতো কোনও খবরই নেই। সৌরভ জানান, ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অরুণ জেটলির মূর্তি বসবে।

এটা দিল্লির ক্রিকেট বোর্ডের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি যাচ্ছি। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী সে অনুষ্ঠানে থাকবেন এর মধ্যে জল্পনা করার কোনও প্রশ্নই উঠছে না। আরও অনেকেই অনুষ্ঠানে থাকবেন। সোমবার অর্থাৎ আজ দিল্লির অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা প্রাক্তন দুই ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ ও গৌতম গম্ভীর সহ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here