রাজস্থান বিধানসভায় আস্থাভোটে অনায়াসেই জয় পেল রাজস্থান কংগ্রেস !

19
1015
রাজস্থান বিধানসভায় আস্থাভোটে অনায়াসেই জয় পেল রাজস্থান কংগ্রেস !

BAHRS GLOBAL NEWS, 14 AUG 2020
অমিত শর্মা, নয়া দিল্লি : রাজস্থানে আস্থাভোটে জয়ী হলেন অশোক গেহলট। সব বাধা বিপত্তি কাটিয়ে রাজভূমির রাশ নিজের হাতেই রাখলেন ‘সম্রাট’ অশোক। আস্থা ভোটে জিতে নিজের শক্তি প্রদর্শন করলেন তিনি। বিজেপির অপারেশন লোটাস যে আদপেও টিকবে না রাজপুতানায় সেটা বুঝিয়ে গিলেন অশোক। সুরক্ষিত হল রাজপুতানা।

ভোটের আগে জবাবি ভাষণে অশোক গেহলট বলেন, রাজস্থানে সরকার ফেলার কোনও উদ্দেশ্যই সফল হতে দেবেন না তিনি। কর্ণাটক, মধ্য প্রদেশে যা ঘটেছে তার পুনরাবৃত্তি হবে না। উল্টে বিজেপিকে সতর্ক করে অশোক বলেন রাজপুতানার ভূমিতে এই উদ্দেশ্য সফল হবে না। রাজস্থানে সরকার ফেলার স্বপ্ন দেখেছিলেম এমিত শাহ সেটা কোনও দিনই পূরণ হবে না।
কংগ্রেসের সব বিভেদ মিটে গিয়েছে। একজোট হয়ে রয়েছে কংগ্রেস। আস্থাভোটের ইস্যুতে অশোকের পাশে দাঁড়িয়ে বিজেপিকে কড়া বার্তা সচিনের। গতকালই দুই নেতার মধ্যে মান অভিমানের পালা মিটেছে। বরফ গলে করমর্দন করেছেন দুই নেতা। সচিনকে পরম স্নেহে কাছে টেনে নিয়েছেন অশোক গেহলট।
সচিনের সঙ্গে মতভেদ চলাকালীন শোনা যাচ্ছিল অশোক গেহলট নাকি বসুন্ধরা রাজের সঙ্গে হাত মেলাচ্ছেন। সেই অভিযোগ এদিন প্রকাশ্যেই অস্বীকার করেন গেহলট। তিনি অভিযোগ করেন বিজেপি রাজস্থানের কংগ্রেস সরকার ফেলার সব রকম ষড়যন্ত্র করেছে। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের অনেকেই এই ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন।

19 COMMENTS

  1. I have been using the facial cream (Urist Gather & Regard Lined up under Cream) and the hfaventolin.com seeking quite some however now. I noticed and also have comments from friends and steady my facial lady that my abrade has improved. I am so glad payment your advocacy…
    You actually revealed it exceptionally well.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here