রক্ত সংকট মেটাতে দ : দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের রক্ত দান শিবির !

0
68

রক্ত সংকট মেটাতে দ : দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের রক্ত দান শিবির !

BAHRS GLOBAL NEWS, 28 MAY 2020
লক্ষী শর্মা,দ:দিনাজপুর : দ:দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের মহিলা কমেটি পক্ষ থেকে বৃহস্পতিবার রক্ত দান শিবির আয়োজন করা হয়। এদিন মহিপাল বাসট‍্যান্ড এলাকায় রাজ‍্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের নির্দেশে আজ কুশমন্ডি ব্লকে মহিপাল বাস্টট্রেন্ড এলাকা ২৩ থেকে ২৭ জন রক্ত দাতা রক্ত দান করে।
এই রক্ত দান শিবির উপস্তিত ছিলেন নারি শিশু কর্মাদক্ষ্য মিঠু জোয়াদ্দার , কুশমন্ডি পঞ্চায়ে সমেতি সভাপতি সুনন্দা বিশ্বাস,দঃদিনাজপুর জেলা তৃণমূল সহসভাপতি রিতেশ জোয়াদ্দার, দ:দিনাজপুর জেলা তৃণমূল যুব সভাপতি অম্বরীশ সরকার , উদয় পুর গ্ৰাম পঞ্চায়েত প্রধান আব্দুর রাজ্জাক সহ অন্নান্য নেতৃত্ব।
এই প্রসঙ্গে দঃদিনাজপুর জেলার নারি শিশু কর্মাদক্ষ্য মিঠু জোয়াদ্দার বলেন, লকডাউনের জেরে রক্ত সংকট দেখা দেওয়ায় আজ আমরা মহিলা তৃণমূল কংগ্রেস পক্ষ থেকে রক্ত দান শিবির আয়োজন ক‍রেছি। সামাজিক দূরত্ব মেনে ও থার্মাল স্ক্যানিং দিয়ে পরীক্ষা করার পর রক্ত নেওয়া হচ্ছে বলে জানান।
এদিন রক্তদান শিবির এসে দ:দিনাজপুর জেলার যুব সভাপতি অম্বরীশ সরকার বলেন, আজ মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আজ রক্ত দান শিবির অনুষ্ঠিত হয়। এই লকডাউনে যা খুবি আবশ্যিক । সর্ব ভারতীয় যুব সভাপতি অভিষেক বন্ধ্যোপাধ্যায়ের নির্দেশে ও অনুপ্রেরণায় জেলা যুব তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকেও বেশ কিছু রক্তদান শিবির আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here