যোগীরাজ্যে ফের গনধর্ষণ ! গণধর্ষিতা আরও এক দলিত তরুণীর মৃত্যু হল, ভেঙে দেওয়া হয়েছিল পা

0
138

যোগীরাজ্যে ফের গনধর্ষণ ! গণধর্ষিতা আরও এক দলিত তরুণীর মৃত্যু হল, ভেঙে দেওয়া হয়েছিল পা

সুশ্মিতা পান্ডে, উত্তরপ্রদেশ : বিজেপি শাসিত যোগী রাজ্যে ফের গনধর্ষণের ঘটনা ঘটল। হাতরসের ধর্ষিতা তরুণী মনীষা বাল্মিকির মৃত্যুকে ঘিরে দেশ জুড়ে চলছে প্রতিবাদের ঝড়। এরি মধ্যে এবার ২২ বছর বয়সি এক দলিত তরুণী গণধর্ষণের শিকার হল। বুধবার তাঁর মৃত্যু হয়।
ধর্ষিতার পুরিবার সাংবাদিকদের মুখোমুখী
 নিবাসী ওই তরুণী একটি বেসরকারী সংস্থায় কাজ করতেন। বলরামপুরের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট রঞ্জন বর্মা বলেন, মৃতার পরিবারের বয়ান অনুযায়ী মঙ্গলবার কাজ থেতে বাড়ি ফেরেননি তিনি। অনেক খোঁজাখুজির পরেও সন্ধান মেলেনি তাঁর। গভীর রাতে অচৈতন্য অবস্থায় একটি রিক্সায় করে বাড়ি ফেরেন তিনি।
হাতে গ্লুকোজ ইঞ্জেকশান সিরিঞ্জ লাগানো ছিল তাঁর। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা হয়। কিন্তু পথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওই যুবতী। পরিবারের পক্ষ থেকে এরপর দুই অভিযুক্তের বিরুদ্ধে লিখিত এফআইআর দায়ের করা হয়। মেয়েটির মায়ের অভিযোগ, মেয়েটিকে ধর্ষণের আগে কোনও ইঞ্জেকশান দেওয়া হয়েছিল।
মেরে তাঁর পা ভেঙে দেওয়া হয়। আর দাঁড়াবার ক্ষমতা ছিল না তাঁর। মৃত্যুর আগে যন্ত্রণায় কঁকিয়ে উঠে তিনি বলেন, “অসম্ভব যন্ত্রণা, আমি বাঁচব না আর।” উল্লেখ্য, বুধবারই দেশজুড়ে চাঞ্চল্য ছড়ায় হাতরসের তরুণীর মৃত্যু নিয়ে।
ওই তরুণীর দেহ পরিবারকে না দিয়ে রাতারাতি সৎকার করে পুলিশ। হাতরসের পরেই বলরামপুর। একের পর এক ধর্ষণের ঘটনা সামনে আসায় প্রশ্নের মুখে পড়ছে উত্তর প্রদেশের যোগী সরকার। পুলিশ সুপারিন্টেন্ডেন্ট রঞ্জন বর্মা বলেন এই ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here