যুবযোদ্ধাদের ভার্চুয়াল বৈঠকে অভিষেকের বার্তা, চাওয়া, পাওয়া ভুলে করতে হবে কাজ !

0
161

যুবযোদ্ধাদের ভার্চুয়াল বৈঠকে অভিষেকের বার্তা, চাওয়া, পাওয়া ভুলে করতে হবে কাজ !

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : বাংলার যুবশক্তি কর্মসূচির প্রথম ভার্চুয়াল বৈঠক থেকে কেন্দ্রকে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, যুবযোদ্ধা হলেই তাঁদের দলের পতাকা ধরতে হবে না। কটাক্ষ করে তিনি বলেন, এখন অস্ত্রের জন্য লড়াই নয়, বস্ত্রের জন্য লড়াই। এই মানসিকতা নিয়ে এগোতে পারলে বাংলা থেকে প্রথম করোনাকে বিদায় করা যাবে।
ভার্চুয়াল সভা থেকে এদিন লক্ষ লক্ষ যুব যোদ্ধাদের অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন স্মরণ করিয়ে দেন তাঁদের পরিকল্পনার কথা। তিনি বলেন প্রতিটি এলাকায় ১০ টি করে পরিবারের দায়িত্ব নিতে হবে এইসব সদস্যদের। করোনা নিয়ে সতর্কতা অবলম্বনের জন্য যেমন প্রচার করতে হবে, ঠিক তেমনই এইসব পরিবারের কারও করোনা হলে কোথায় টেস্ট করাতে হবে, তাও বলে দিতে হবে। তিনি বলেন, সাধারণ মানুষের সঙ্গে সেতুবন্ধনের কাজ করে সরকারের স্বাস্থ্য পরিষেবা সব মানুষের কাছে পৌঁছে দেওয়ার বন্দোবস্ত করতে হবে।

'বাংলার যুব শক্তি'-র প্রথম ভার্চুয়াল সভায় থাকছি আমি, আমাদের উদ্যমী যুব যোদ্ধারা ও সভার মডারেটর সোহম চক্রবর্তী। আপনাদের সাদর আমন্ত্রণ!Join me in the first-ever virtual interaction with our high-spirited Jubo Joddhas, alongside moderator Soham Chakraborty!#BanglarJuboShakti

Posted by Abhishek Banerjee on Wednesday, August 19, 2020

করোনার বিরুদ্ধে লড়াইয়ে নামতে হবে যুবযোদ্ধাদের।জুন মাস থেকে বাংলার জেলায় জেলায় লক্ষ লক্ষ যুবক যুবতীদের নিয়ে শুরু হয়েছে বাংলার যুবশক্তি কর্মসূচি। এদিন যুবযোদ্ধাদের দায়িত্ব বুঝিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
এই কাজের বিনিময়ে কার্যত যে কিছুই পাওয়া যাবে না, তা জানিয়েছেন অভিষেক। তিনি বলেছেন এই কাজ করতে গিয়ে কী পাব ভাবলে চলবে না। কী দিতে পারবেন, সেটা ভাবতে হবে। এব্যাপারে তিনি বিবেকানন্দ, সুভাষচন্দ্র বসু এবং গান্ধীজির কথা উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here