যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী এবং তার আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্য এর মানবিক উদ্যোগ !

0
210

যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী এবং তার আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্য এর মানবিক উদ্যোগ !

BAHRS GLOBAL NEWS, 06 APR 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : সোনারপুরের সুভাষগ্রামে অবস্থিত সোনারপুর গ্রামীণ হাসপাতালে আজ বিকাল ৩ টে থেকে সদ্যোজাত শিশু ও শিশুর মা কে তার বাড়িতে পৌঁছে দেবার জন্য সাংসদ মিমি চক্রবর্তী তার ব্যক্তিগত প্রচেষ্টায় একটি এসি গাড়ি সম্পূর্ণ বিনামূল্যে হাসপাতালকে প্রদান করলেন। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অভিনব প্রয়াসকে সফল করতে এবং এই করোনাভাইরাস কে মোকাবিলা করতে যাতে সদ্যজাত শিশু ও তার মা এই ভাইরাসের সংক্রমণ থেকে দূরে থাকতে পারে সেই জন্য সম্পূর্ণ জীবাণুমুক্ত করা গাড়ি প্রদান করতে উদ্যোগী হয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষকে।
 

এসি গাড়ির পরিষেবা পেয়ে সদ্যজাত শিশু ও তার মা সাংসদ মিমি চক্রবর্তী ও তার আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্যী এবং মুখ্যমন্ত্রীকে অসংখ্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানালো

সাংসদকেহাসপাতালের পক্ষ থেকে ও এই তিনটি শিশুর পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানানো হয়েছে। শুধু তাই নয় তারা সাংসদ মিমি চক্রবর্তী ও তার আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্যী এবং মুখ্যমন্ত্রীকে অসংখ্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। তাই সেইসব পরিবারগুলি যারা এই পরিষেবা পাচ্ছেন ও আগামী দিনে যারা  এই পরিষেবা পাবেন তাদের জন্য আমাদের পরিষেবা সব সময়ের জন্য খোলা রইলো।
আপনাদের সবাইকে জানানো হচ্ছে সোনারপুরের সুভাষ গ্রামে অবস্থিত সোনারপুর গ্রামীণ হাসপাতালের সঙ্গে যোগাযোগ রাখুন। কোনো আপৎকালীন পরিষেবা প্রয়োজন হলে তাদের মাধ্যম দিয়ে সাংসদ আপনাদের কাছে পৌঁছে যাবেন আপনার বাড়িতে বাড়িতে। তাই আবার দিনের শেষে বলি সুস্থ থাকুন এবং ঘরে থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here