মোদী সরকারের অস্বস্তি বাড়িয়ে পরিযায়ী শ্রমিকদের দুর্দশা নিয়ে উদ্বেগ প্রকাশ আরএসএস প্রধানের !

7
241

মোদী সরকারের অস্বস্তি বাড়িয়ে পরিযায়ী শ্রমিকদের দুর্দশা নিয়ে উদ্বেগ প্রকাশ আরএসএস প্রধানের !

তীর্থঙ্কর মুখার্জি, নয়া দিল্লি : করোনা আবহে কর্মহীন পরিযায়ী শ্রমিকদের দুর্দশা নিয়ে প্রশ তুলেছেন বিরোধীরা। এবার মোদি সরকারের অস্বস্তি বাড়িয়ে সেই একি প্রশ্ন তুলল মোহন ভগবত। এদিন পরিযায়ী এবং শহুরে শ্রমিকদের দুরবস্থা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করলেন আরএসএস প্রধান মোহন ভগবত৷
 সফরে গিয়ে এই মন্তব্য করেন সঙ্ঘপ্রধান৷ তিনি মনে করিয়ে দিয়ে বলেন কর্মসংস্থানে এখনও যে অনেক কিছু করা প্রয়োজন । বৃহস্পতিবার সকালে আরএসএস নেতাদের সঙ্গে বৈঠক করেন। সংগঠনের তরফে কী কী উন্নয়নমূলক কর্মসূচি নেওয়া হচ্ছে, তারওখোঁজখবর নেন সঙ্ঘপ্রধান৷ বৈঠকে তিনি পরামর্শ দিয়ে বলেন বিভিন্ন সামাজিক এবং ধর্মীয় সংগঠনের সঙ্গে মিলে উন্নয়নমূলক কাজ করত হবে।

7 COMMENTS

  1. Очень много людей сейчас применяют online не только для получения данных, сколь для покупок разнообразных изделий, которые просто заполнили его. Тут также с легкостью найдете запрещенные к реализации и противозаконные категории. Только не в рядовом поисковике типа Яндекса, а в отдельной доменной зоне, общеизвестной как Даркнет. Площадкой этой сети и будет hydra ссылка, ресурс которой мы и разберем в деталях далее. Поэтому, в случае, если вам тематика покупки противозаконных товаров насущна, то вам материал станет нужен.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here