মোদীর ব্রিগেডে লোক আনতে ৫৩ লক্ষ টাকা দিয়ে ট্রেন ভাড়া করে ১টি কামরাও ভরাতে পারল না বিজেপি!

0
339

মোদীর ব্রিগেডে লোক আনতে ৫৩ লক্ষ টাকা দিয়ে ট্রেন ভাড়া করে ১টি কামরাও ভরাতে পারল না বিজেপি!

BAHRS GLOBAL NEWS, 03 APRIL 2019
তির্থঙ্কর মুখার্জী,কলকাতা ব্রিগেডে মোদীর জনসভায় লোক আনতে চারটে ট্রেন ভাড়া করেছে বিজেপি। খরচ হয়েছে প্রায় ৫৩লক্ষ টাকা। ঝাড়গ্রাম, লালগোলা, পুরুলিয়া, রামপুরহাট থেকে ইতিমধ্যে ট্রেন রওনা দিয়েছে।

কিন্তু ঝাড়গ্রাম থেকে যে বিশেষ ট্রেন ছাড়ল, তার একটি কামরাও ভর্তি হল না পুরো। বিজেপি নেতারা দাবি করছেন, এবারে মোদীর ব্রিগেড নাকি এযাবত্কালের সবচেয়ে বড় ব্রিগেড হবে। কিন্তু বাস্তব চিত্র বলছে অন্য কথা। 

বিজেপির ব্রিগেড সমাবেশে ঝাড়গ্রাম জেলা থেকে কয়েক হাজার লোক নিয়ে যাওয়ার কথা ছিল। জঙ্গল মহল থেকে প্রচুর মানুষ মোদীর সভায় যোগ দেবেন, এই আশায় বিজেপির পক্ষ থেকে ঝাড়গ্রাম স্টেশনে বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়।

মোদী বনাম মমতা, আজ দুই রথীর ‘যুদ্ধ’ দেখতে প্রস্তুত বাংলা ভোর ৪টের সময় ট্রেন হাওড়ার উদ্দেশে রওনা হওয়ার কথা থাকলেও সেসময় লোক হয়নি দেখে ট্রেনের সময়সূচি পরিবর্তন করা হয়। পৌনে সাতটা নাগাদ শেষমেশ ট্রেন ছাড়ে। তবুও ভরেনি ট্রেনের একটি কামরাও। 

মোদীর ব্রিগেডে উপস্থিত থাকতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান ঝাড়গ্রাম শহর বিজেপির পক্ষ থেকে একটি ৭০-৮০ জনের মিছিল ভোর চারটের সময় ঝাড়গ্রাম স্টেশনে পৌঁছয়।

ভোর ৬ টা পর্যন্ত মেরেকেটে লোক হয় ১৫০ জন। ট্রেনের সময় সূচিপরিবর্তনের পাশাপাশি  খড়গপুর ও মেছেদায় ট্রেনটিকে দাঁড় করানো হবে। এই আশায় অন্তত ট্রেনটি যাতে ভর্তি হয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here