মোদির রাজ্যে ৭ বছরের শিশুকে অপহরণ করে ধর্ষণ, ক্ষত-বিক্ষত গোপনাঙ্গ নিয়ে হাসপাতালে লড়ছে !

5
180

তীর্থঙ্কর মুখার্জি, নয়া দিল্লি : দেশে ফের ধর্ষণের ঘটনায় লজ্জায় মাথা হেট হল সভ্য সমাজে। বিজেপি শাসিত রাজ্য উত্তরপ্রদেশে ধর্ষণের ঘটনায় উত্তাল হয়েছিল দেশ। দেশে একের পর এক ধর্ষণের ঘটনা সামনে এসেছে। এবার ফের বিজেপি শাসিত রাজ্য নয় খোদ মোদির রাজ্য গুজরাতের সুরাটে ৭ বছরের শিশুকে বাবার পাশ থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ফাঁকা জায়গায় ফেলে রেখে যায়।

শিশুটিকে যখন তুলে নিয়ে যায় তখন তাঁর বাবার পাশে ঘুমচ্ছিল। নিগৃহীতা ওই বালিকাকে প্রথম এক চা বিক্রেতা দেখতে পান। তখন সে তাঁর পরিবারের সদস্যদের খুঁজছিল। তিনিই দেখেন শিশুটির পোশাকে রক্ত লেগে রয়েছে। সন্দেহ হওয়ায় পুলিশের কাছে নিয়ে জান। সেখান থেকে পরিবারের কাছে পাঠান হয় তাকে। শিশুটিকে হাসপাতালে পাঠান হয়েছে মেডিক্যালের জন্য।

তার গোপনাঙ্গ ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে। ঘটনার পর থেকে দীর্ঘ সময় কেটে গেলেও এখনো অধরা ধর্ষক। ফলে ক্ষোভের আগুন জ্বলছে এলাকায়। পুলিশ জানিয়েছে, তল্লাশি চলছে তাঁকে গ্রেফতারের জন্য । বৃহস্পতিবার একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে মেয়েটিকে ধর্ষণ করার পর রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে পালিয়ে যায় ধর্ষক।

5 COMMENTS

  1. Nice post. I was checking continuously this blog and I’m impressed!
    Very useful information specially the last
    paet 🙂 I care for such info a lot.I was looking for this particular information for a long time.
    Thank yyou and best oof luck.

  2. hydra сайт довольно крупный, в целом, это одна из наиболее популярных площадок в странах СНГ. Поэтому, если для вас требуются определенные запрещенные категории изделий, то вы гарантированно отыщите их тут.И немалое количество иных товаров, какие имеют отношение к таким обобщенным группам. Кроме того, Гидра и сайт площадки регулярно прогрессируют, он-лайн магазинов делается все больше, ассортиментный выбор изделий подрастает, поэтому, если здесь чего-либо не существовало вчера, может появится сейчас.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here