মুখ্যমন্ত্রীর নির্দেশে চোপড়ায় দুই মৃত পরিবারের পাশে পর্যটন মন্ত্রী গৌতম দেব !

10
204

মুখ্যমন্ত্রীর নির্দেশে চোপড়ায় দুই মৃত পরিবারের পাশে পর্যটন মন্ত্রী গৌতম দেব !

BAHRS GLOBAL NEWS, 20 JUL 2020
এমডি রেমাজুল, চোপড়া : সোমবার মুখ্যমন্ত্রীর নির্দেশে চোপড়ায় মৃত কিশোরী ও নাবালকের বাড়ি পৌঁছল রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। রবিবার চোপড়ায় এক কিশোরীর মৃত দেহ উদ্ধারের ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে চোপড়ার বিস্তীর্ণ এলকা। ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে চলে বিক্ষোভ। পুলিশ পরিস্তিতি নিয়ন্ত্রনে আনতে গেলে পুলিশ কে লক্ষ করে চলে বোমা ও ইট বৃষ্টি। জালিয়ে দেওয়া হয় পুলিশের গাড়ি সহ সরকাড়ি বাস।
সোমবার বিজেপি নেতাদের এলাকায় যেতে বাধা দেয় পুলিশ। এই পরিস্থিতিতে দলীয় কার্যালয়ের কাছে অবস্থান শুরু করেন বিজেপি নেতা ও সাংসদ-সহ দলীয় কর্মীরা । এরপরই সোমবার বিকেলে পালটা আসরে নামে তৃণমূল শিবির । মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো বিকেলে চোপড়ায় আসেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। ওই কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করার পর তিনি জানান, এর সঙ্গে রাজনীতির কোন যোগ নেই । নিরপেক্ষ ভাবেই তদন্ত এগোচ্ছে । মৃতা কিশোরীর পরিবারের সদস্যরা জানান, আমরা BJP করি না । রাজনীতিও চাই না । সরকার তদন্ত করুক । মুখ্যমন্ত্রীর কাছে তদন্তের আরজি রাখছি ।

মুখ্যমন্ত্রীর নির্দেশে চোপড়ায় দুই মৃত পরিবারের পাশে পর্যটন মন্ত্রী গৌতম দেব 

এদিন মন্ত্রী মৃত কিশোরীর পরিবারের সাথে দেখা করার পর ফিরোজ আলি নামে যে যুবকের দেহ উদ্ধার হয়েছে, তাঁর বাড়িতেও যান গৌতম দেব । সেখানেও মন্ত্রী বলেন এর মধ্যে রাজনৈতিক বিবাদ নেই বিজেপি গুন্ডামি করছে। এদিন মন্ত্রীর সাথে তাঁদের পরিবারের সঙ্গে দেখা করতে যান রাষ্ট্রমন্ত্রী জনাব গোলাম রব্বানি, রাজ্য সভার মাননীয়া সাংসদ মৌসম বেনজির নুর,চোপড়ার বিধায়ক জনাব হামিদুল রহমান এবং উত্তর দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

10 COMMENTS

  1. Excellent post. I was checking continuously this blog and I am impressed!
    Extremely useful information. I care for such information a lot.
    I was looking for this certain iinformation for a very long time.Thank yoou and good luck.

  2. Взять ссылку на гидру и безопасно совершить закупку возможно на страницах нашего ресурса. В глобальной сети интернет нередко возможно наткнуться на мошенников и потерять свои личные денежные средства. Именно поэтому для Вашей безопасности мы создали этот сетевой портал на каком Вы постоянно сможете иметь доступ к магазину трейдерской площадки hydraruzxpnew4af.onion. Для выполнения покупок на трейдерской платформе гидра наш сайт изо дня в день посещает большое количество пользователей, для получения актуальной рабочей гиперссылки, достаточно просто нажать на кнопочку открыть и надежно покупать, а если Вы в первый раз зашли на ресурс до покупки товара надо зарегистрироваться и дополнить баланс. Ваша собственная безопасность наша важная цель, какую мы с гордостью исполняем.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here