মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বড় আর্থিক অনুদান উ:দি আইএনটিটিইউসি লোকশিল্পী সংগঠনের !

0
190

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বড় আর্থিক অনুদান :দি আইএনটিটিইউসি লোকশিল্পী সংগঠনের 

BAHRS GLOBAL NEWS, 25 APR 2020
শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : উত্তরদিজপুর জেলা আইএনটিটিইউসির লোকশিল্পী সংগঠন মুখ্যমন্ত্রীর কোরনা ত্রাণ তহবিলে ৭৫,০০০ টাকা দান করল। কোভিড-১৯ ভাইরাস মোকাবিলায় দেশ সহ পশ্চিমবঙ্গ রাজ্যও সর্বাত্মক চেষ্টা করে চলেছে। এই কঠিন সময়ে অক্লান্ত পরিশ্রম করছেন পুলিশ প্রশাসন স্বাস্থ্যকর্মীরা।
এছাড়াও সামাজিক ও আর্থিক সাহায্যে এগিয়ে এসেছে বিভিন্ন স্তরের সমাজসেবী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল ও শাসক দলের শাখা সংঠনের নেতৃত্ব ও সদস্যরা। মুখ্যমন্ত্রী কিছুদিন আগেই আবেদন করেছিলেন রাজ্যবাসীর কাছে কোরনা মোকাবিলায় রাজ্যের ত্রাণ তহবিলে সাধ্য মতো অনুদান দেবার জন্য। সেই মতো এক এক করে অনেকেই ইতিমধ্যে অনুদানও দিয়েছেন।

কিছুদিন আগেই রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি তথা শাসক দলের শ্রমীক সংগঠনের সভাপতি অরিন্দম সরকার জেলাশাসকের হাতে তাঁর কাউন্সিলার ভাতা ১,১৮,০০০ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। এবং দেখা গিয়েছে লকডাউনের পর থেকেই অরিন্দম বাবু তাঁর শ্রমিক পরিবারে হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন। রায়গঞ্জ বিধানসভা এলাকার সকল অভুক্ত পরিবারদের কাছে পৌঁছে দিচ্ছেন খাদ্যসামগ্রী

এবার উত্তরদিজপুর জেলার আইএনটিটিইউসির লোকশিল্পী সংগঠন মুখ্যমন্ত্রীর কোরনা ত্রাণ তহবিলে ৭৫,০০০ টাকা অতিরিক্ত জেলাশাসক রীনা যোশীর হাতে তুলে দেন। লোকশিল্পি সংগঠনের সভাপতি অমল রায় বলেন, এই লকডাউনে লোকশিল্পিদের অর্থনৈতিক পরিস্তিও খুব ভালো নেই কারন লোকশিল্পিদের একমাত্র রোজগারের পথ গান গাওয়া। যা এই মুহূর্তে পুরোপুরি বন্ধ।
আমাদের শ্রমিক সংগঠনের সভাপতি অরিন্দম সরকার তাঁর কাউন্সিলর ভাতার সম্পুর্ণ মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে দান করেন। এটা আমাদের প্রেরণা যোগায় এবং আমরা যারা আর্থিকভাবে স্বচ্ছল লোকশিল্পীরা রয়েছি সকলের মিলতো অনুদান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭৫,০০০ টাকা আজ অতিরিক্ত জেলাশাসক মহাশয়ার হাতে তুলে দেই।
এদিন আইএনটিটিইউসির জেলা সভাপতি অরিন্দম বাবু আইএনটিটিইউসির লোকশিল্পী সংগঠনের আর্থিক অনুদানের উদ্যোগকে কুর্নিশ জানানোর পাশাপাশি সাধ্যমতো সকলকেই মুখ্যমন্ত্রীর কোরনা ত্রাণ তহবিলে অনুদানের জন্য অনুরোধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here