মুখে নেই মাস্ক ,মাথায় নেই হেলমেট, উ:দি বিজেপি জেলা সভাপতির, ক্যামেরা দেখেই তড়িঘরি মুখে মাস্ক

0
816

মুখে নেই মাস্ক ,মাথায় নেই হেলমেট, উ:দি বিজেপি জেলা সভাপতির, ক্যামেরা দেখেই তড়িঘরি মুখে মাস্ক

BAHRS GLOBAL NEWS, 29 MAY 2020
শান্তি রঞ্জন দাস , রায়গঞ্জ : যখন দেশে লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে করোনা সংক্রামণের সংখ্যা। রাজ্যের পাশাপাশি উত্তর দিনাজপুর জেলাতেও ঢুকছে পরিযায়ী স্পেশাল ট্রেন। বৃহস্পতিবার রায়গঞ্জে মহারাষ্ট্রের পরিযায়ী ট্রেনের জন্য রেলগেটে আটকে থাকা বাইক ও গাড়িরির ভিড়ের মাঝে দেখা গেল উত্তর দিনাজপুর জেলার বিজেপি সভাপতি বিশ্বজিত লাহিড়ির বাইক নিয়ে একজনকে পেছনে চাপিয়ে রেলগেটে আটকে রয়েছে।

ক্যামেরার দেখার আগে

ক্যামেরার দেখার পর
কিন্তু বিশ্বজিত বাবুর মাথায় নেই হেলমেট নেই মুখে কনো মাস্ক। শুধু হেলমেট বিহীন নয় মুখের মাস্ক ও ঝুলছিল গলায়। যখন তাঁর আশে পাশের পরিবেশটা ছিল ভিড়ে ঠাসা। যখন তাঁর আশেপাশের মানুষেরা মুখে মাস্ক পড়ে রয়েছেন। সাংবাদিকের ক্যামেরা চোঁখে পড়তেই তড়িঘড়ি মুখে মাস্ক পড়ে নেন। রেলগেট খুলে যেতেই বাইক নিয়ে বেড়িয়ে যায় বিজেপির জেলা সভাপতি।
কিন্তু প্রশ্ন বিশ্বজিত বাবু যখন কেন্দ্র সরকারের শাসক দলের উত্তর দিনাজপুর জেলার জেলা সভাপতি। তাঁর হেলমেট ও মাস্ক হীন এই চিত্র কী বার্তা বহন করবে ? যখন দেশের প্রধান মন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী তথা বিশ্বস্বাস্থ্য সংস্থা “হু” এর নির্দেশিকায় বাইরে বেড়লে মুখে মাস্ক আবশ্যই পড়ে বেড়তে বলেছে । তবে সেই নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়েই সোশ্যাল কাজ করতে গিয়ে মানছেন না বিভিন্ন দলের নেতা কর্মীদের একাংশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here