মুক্তি পেতে চলেছে দেবশ্রী অভিনিতো “গোধুলী পার্ট ২” ! প্রজেক্টের অর্জিত অর্থ যাবে দুস্থদের কাছে

0
597

মুক্তি পেতে চলেছে দেবশ্রী অভিনিতো “গোধুলী পার্ট ২” ! প্রজেক্টের অর্জিত অর্থ যাবে দুস্থদের কাছে

BAHRS GLOBAL NEWS ,11 MAY 2920
অমিত সরকার , কলকাতা
:
কোভিড -১৯ এর সংক্রামণ প্রতিরোধে দেশ জুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনে গৃহবন্দীদের জন্য সুখবরের কথা শুনালো অভিনেত্রীর দেবশ্রী ভট্টাচার্জী। গোধুলী, শীঘ্রই রিলিজ হতে চলেছে গোধুলী’র পার্ট ২ অর্থাৎ গধুলীর দ্বিতীয় পর্ব দ্বিতীয় পর্ব । পার্ট ১ (প্রথম পর্ব) টা সবার ই দেখা। এবার পার্ট ২ দেখার অপেক্ষায় রয়েছে দর্শক। পার্ট ১ এ দর্শকরা নায়িকা দেবশ্রী কে দেখেছিল এক আদর্শ স্ত্রী, আদর্শ প্রেমিকার চরিত্রে।

যার চোখে ছিল অনেক স্বপ্ন, শ্বশুর বাড়ি তে গিয়ে গোটা পরিবার কে নিয়ে সংসার করার। কিন্তু তার সেই স্বপ্ন টা ভেঙ্গে গেছিল , এক দুরারোগ্য ব্যাধী তাকে গ্রাস করায় , তাকে পৃথিবী ছেড়ে চলে যেতে হয়েছিল , দু চোখে স্বপ্ন নিয়ে , শ্বশুর বাড়ি গিয়ে সংসার করা তার আর হয় নি। এক কথায় নিপূন ও দক্ষ অভিনয়ে দর্শকদের মন করেছিলো অভিনেত্রী দেবশ্রী। তবে এবার পার্ট ২তে অর্থাৎ দ্বিতীয় পর্বে নতুন কি চমক আছে সেটা দেখার জন্যই সবাই অধীর আগ্রহে বসে আছেন দর্শকরা। তাঁর মধ্যে সময়টা যখন লকডাউন, আর গৃহবন্দীদের সময় কাটানোর এক মাত্র পথ বিনোদনের মধ্যোদিয়েই।

“গোধুলী পার্ট ২” এর নায়িকার চরিত্রে অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্জী ওরফে রাই

তবে এটুকু জানা গেছে অভিনেত্রীর ফোন ও ভিডিও সাক্ষাৎকারের । এবার পার্ট ২ তে জুটি বেঁধেছেন দেবশ্রী ওরফে রাই, অভির সাথে । তবে এই অভি পার্ট ১ এর অভি এক নয়। অভিনেতা অর্নব এর পরিবর্তে এবার ছোট পর্দার অতি পরিচিত মুখ অভিনেতা অভিনন্দন ওরফে অভি কে দেখা যাবে রাই সুন্দরীর এর সাথে জুটি বাঁধতে।

“গোধুলী পার্ট ২” এর নায়কের মূল চরিত্র অভিনন্দন ওরফে অভি

কাহিনী ও চিত্র নাট্য ও পরিচালনা বরুনের ই আর নায়িকা দেবশ্রী ওরফে রাই আরও জানান যে এই গোধুলী পার্ট ২ এর শ্যুটিং এর মূল উদ্দেশ্য হল , করোনা ভাইরাসের জন্য লকডাউনের কবলে পরে প্রচুর দিন আনা দিন খাওয়া পরিবারের মানুষ আছেন , যাদের আর্থিক অনটন দেখা দিয়েছে , সেই সকল মানুষের হাতে আর্থিক সাহায্য তুলে দেওয়া হবে, এই প্রজেক্ট থেকে অর্জিত অর্থ থেকে। অভিনেত্রী আরো জানান, এই লকডাউনে ঘরে বসেই শুটিং হয়েছে গধুলি দ্বিতীয় পর্বের।
নায়িকা দেবশ্রী ওরফে “রাই” এর আগেও তার মানবীকতার নিদর্শন দিয়েছেন নিজের এলাকার অস্বচ্ছল পরিবার গুলোর পাশে দাঁড়িয়ে , তাদের জন্য তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন , টানা ১৪ দিন যাবৎ কয়েক শো পরিবার কে খাদ্য দ্রব্য দিয়ে সাহায্য করেছেন লকডাউন চলা কালীন। উল্লেখ্য অভিনেত্রী লকডাউন বলে নয় অভিনয়ের ব্যাস্ত সময়ের মাঝেঁও প্রতিনিয়ত উনি সমাজ সেবার মধ্যে নিজেকে জড়িয়ে রাখেন।

মুক্তি পেতে চলা “গোধুলী পার্ট ২” নিয়ে রাই চরিত্রের অভিনেত্রী দেবশ্রী কী বললেন

তিনি একটি মানবাধিকার সংগঠন H”RIGHTS BAHRSWB NATIONALIST FORUM-“মহিলার সেলের রাজ্যের দায়িত্বেও রয়েছেন। সমাজ সেবার পাশাপাশি তিনি মানুষের অধিকার নিয়েও সচ্চার হয়েছেন বেশ কয়েক বার । তিনি জানান, সমাজ সেবাটা তাঁর মা, বাবা ই প্রথম অনুপ্রেরণা । তবে মানবাধিকার সংগঠনে যুক্ত হবার পেছনে একটাই কারণ বর্তমানে দেশে যে হিউম্যান ট্র‍্যাফিকিং চলছে তাঁর ওপর কাজ করবার স্বার্থে।
আর এই মানবাধিকার সংঠনে সাথে যুক্ত হবার জন্য জানায় প্রথমে আমার খুব ভালো বন্ধু উত্তরবঙ্গের প্রদীপ্ত রায় চৌধুরী এবং এই সংগঠনের কর্ণধার এডভোকেট তীর্থঙ্কর মুখার্জি। হুম্যান ট্র‍্যাফিকিং এর ওপর এই সংগঠন ভালো কাজ করে চলেছে এই সংগঠন।
সবশেষে অভিনেত্রী জানান গোধুলী পার্ট ২ খুব শঘ্রীই মুক্তি পাচ্ছে ,আশাকরি ভালো লাগবে। এবং এই প্রজেক্ট থেকে অর্জিত অর্থের সম্পূর্ণটাই এই লকডাউনে কর্মহীন দুস্থ মানুষদের হাতে তুলে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here