মিলে যাচ্ছে এক বছর আগে করা বাংলার ছেলে তরুণ প্রীতমের ভবিষ্যতবণী ! করোনা নিয়ে কী বললেন

0
281

মিলে যাচ্ছে এক বছর আগে করা বাংলার ছেলে তরুণ প্রীতমের ভবিষ্যতবণী ! করোনা নিয়ে কী বললেন

BAHRS GLOBAL NEWS, 09 MAY 2020
নিজস্ব সংবাদদাতা, কলকাতা : বাংলার ছেলে নস্ত্রাদুমাসের করা ভবিষ্যতবণী ২২ আগস্ট ২০১৯ এই তিনি জানিয়েছিল। ২০১৯ এর অক্টোবর থেকে ২০২০ সাল ভারত সহ বিশ্বের পক্ষে খুব ভালো সময় নয় । সত্যি হচ্ছেও তাই । সেই সম তাঁর কথা অনুযায়ী বিশ্বযুদ্ধের আশঙ্কা তৈরি হয়েছিল বিশ্বজুড়ে । ঘুরে ফিরে এক বছরের মধ্যেই সামনে চলে এলো সেই খারাপ সময়।
হ্যাঁ সেই যুদ্ধ শুধু সামনা সামনা না হয়ে হচ্ছে অদৃশ্য ভাবে। আর সেই অদৃশ্য যুদ্ধে অর্থাৎ সেই ভবিষ্যতবণী আজকের করোনা ভাইরাস। যা গোটা বিশ্ব আক্রান্ত চলছে মৃত্যু মিছিল। আক্রান্তর পাশাপাশি মৃত্যু হয়েছে ভারতেও। সেই কথা আগেই সংখ্যাতত্বের মাধ্যমে ভবিষ্যতবাণী করা তরুণ প্রীতম। এবার সেটাই মিলে যাচ্ছে।
বায়োটেকনোলজি ছাত্র পড়াশোনার পাশাপাশি নানা জিনিস নিয়ে চর্চা করতে ভালোবাসে। এরই মধ্যে অন্যতম একটা জিনিস হচ্ছে প্রেডিকশন। মূলত খেলার জগতে প্রেডিকশন করে তার পরিচিতি ।
২০১৮ সালে ফ্রান্সের বিশ্বকাপ জয় ,২০১৯ সালে ইংল্যান্ডের বিশ্বকাপ জয় ,অনূর্ধ ১৯ বিশ্বকাপে বাংলাদেশের বিশ্বকাপ জয়, ২০১৯-২০২০ আইএসএলে এটিকের জয় সহ একাধিক প্রেডিকশন মিলে গিয়েছে ছবির মত । আবারও একবার মিলে যাচ্ছে প্রীতের ‘প্রেডিকশন’।
২০২০ সালের ২৮ এপ্রিল প্রীতম তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করে যেখানে সে বলে, ‘কিছুদিন ধরে বহু জ্যোতিষী দাবি করছে ২৯ তারিখে বৃহস্পতির ট্রানসিট কর্নার প্রভাবকে অনেকটাই প্রশমিত করবে।
ফলে করোনা দূরীকরণ শুরু হতে পারে।’ কিন্তু প্রীতমের অঙ্ক বলছিল অন্য কথা। সে জানিয়েছে , ‘আমার অঙ্ক স্পষ্ট বলছিল বৃহস্পতির ট্রানজিট কোনও সুফল দেবেনা, বরং সমস্যা আরও বৃদ্ধি পেতে পারে।’ প্রীতম সেই ভিডিওতে অনুরোধ করে বলেছিলেন, সবাই যেন লকডাউন মেনে চলেন।
২০১৯ সালের ২২ আগস্ট একটি প্রতিবেদনে সে জানিয়েছিল আগামী সময় খুব একটা ভালো নয়। ২০১৯ সালের অক্টোবর থেকে ২০২০ সাল খুব একটা ভালো সময় নয় ভারত সহ গোটা বিশ্বের পক্ষে। আর ঘটছে ঠিক সেই ঘটনাই।
করোনা মুক্তি কবে মিলবে? প্রীতমের অঙ্ক বলছে সেপ্টেম্বর মাস থেকে চলতি বছরের শেষে সমস্যার সমাধান সূত্র বেরোতে পারে। প্রীতম এই নিয়ে আরও অঙ্ক কষছেন। সেই বিষয়ে তিনি সময় অনুযায়ী আরও তথ্য দেবেন বলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here