মিমি চক্রবর্তী,তার আপ্ত সহায়ক অনির্বাণ এবং জেলা পুলিশের উদ্যোগে এইডস আক্রান্ত শিশুদের নিয়ে মানবতার কর্মযজ্ঞ !

1
664

মিমি চক্রবর্তী,তার আপ্ত সহায়ক অনির্বাণ এবং জেলা পুলিশের উদ্যোগে এইডস আক্রান্ত শিশুদের নিয়ে মানবতার কর্মযজ্ঞ !

BAHRS GLOBAL NEWS, 14 APR 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : যাদবপুরের মাননীয়া সাংসদ মিমি চক্রবর্তী, তার আপ্তসহায়ক অনির্বাণ ভট্টাচার্য এবং বারইপুর জেলা পুলিশের উদ্যোগে এইডস আক্রান্ত শিশুদের হোম এ আয়োজিত হল এক মানবিক কর্মযজ্ঞ।পুরাতন বছরের জরাজীর্ণ তাকে অতিক্রম করে হয়েছে নতুন বছরের আগমন।কিন্তু করোনা নামক এক দানবের দাপটে নতুন বছরের আনন্দ আজ অস্তমিত।

বারুপুর জেলা পুলিশ প্রধান জনাব রশিদ মুনির খান এইডস আক্রান্ত শিশুদের খাওয়ার দিচ্ছেন

এই ভয়াবহতার মধ্যেও মুমূর্ষু শিশুদের নতুন বৎসরের অনাবিল আনন্দ দিতে এগিয়ে এলেন যাদবপুর এর মানবিক সাংসদ মিমি চক্রবর্তী,তার সুদক্ষ আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্য এবং বারুইপুর জেলা পুলিশ।

সাংসদ মিমি চক্রবর্তীর আপ্ত সহায়োক অনির্বান ভট্টাচার্জী এইডস আক্রান্ত শিশুদের খাওয়ার পরিবেশন করছে

নতুনবছরে গোবিন্দপুর এর একটি আবাসিক এর একাধিক এইডস আক্রান্ত শিশুদের মধ্যে নতুন জামাকাপড়,চকলেট, বিস্কুট,নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন জিনিস বিতরণ করলেন বারুইপুর জেলা পুলিশের SP জনাব রশিদ মুনির খান, অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু, সোনারপুর থানার দক্ষ ইন্সপেক্টর ইন চার্জ সঞ্জীব চক্রবর্তী,বারুইপুর মহিলা থানার আধিকারিক কাকলী ঘোষ এবং মানবতার পূজারী অনির্বাণ।
ওই হোমের কর্ণধার কল্লোল বাবুর দীর্ঘদিনের নিরলস পরিশ্রম এই শিশুদের ভবিষ্যত উজ্জ্বল করেছে এবং তাদের জীবনকে একটা নতুন দিশা দিয়েছে এবং দিয়ে যাচ্ছে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here