মাস্ক না পরেই করোনায় আক্রান্ত দিলীপ ঘোষের সঙ্গে দেখা করলেন কৈলাস – মুকুল !

0
242

মাস্ক না পরেই করোনায় আক্রান্ত দিলীপ ঘোষের সঙ্গে দেখা করলেন কৈলাস – মুকুল !

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : দেশে যখন ভয়াবহ রুপ নিচ্ছে করোনা। বিশ্ব সাস্থ্য সংস্থা ও দেশের স্বাস্থ্য দপ্তর করোনা স্বাস্থ্য বিধি মেনে চলার কথা বার বার বলে চলেছে। দুর্গা পুজোর উৎসবের কেনাকাটার জন্য শপিং মল গুলোতে যে ভাবে মাস্ক ছাড়া সামাজিক দুরত্বকে বুড়ো আঙুল দেখিয়ে ভির করছে তাতে চিন্তিত কেন্দ্রের স্বাস্থ্য বিভাগ।
শনিবার সেই চিত্রই তুলে ধরল কেন্দ্রের শাসক দলের প্রথম সারির দুই নেতা। শনিবার করোনায় আক্রান্ত দিলীপ ঘোষের সাথে একটি বেসরকারি হাসপাতালে দেখা করতে যান বিজেপির দুই নেতা কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। দিলীপ ঘোষের সঙ্গে তাঁদের আলাপচারিতার যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে দুই নেতার কাউকেই মাস্ক পরতে দেখা যায়নি।
হাসপাতাল থেকে জানা গিয়েছে, শনিবার সকালে দিলীপবাবুর জ্বর ছিল কম। দুপুরে স্বাভাবিক আহার করেছেন তিনি।  দিলীপবাবুর বুকের সিটি স্ক্যান হয়েছে শনিবার। তাতে ‘কিছু সমস্যা ধরা পড়েছে’ বলে জানিয়েছেন চিকিৎসকরা। জ্বর কমায় তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।
সিটি স্ক্যানের রিপোর্ট হাতে এলে দিলীপবাবুর চিকিৎসার পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন চিকিৎসকরা। গত সোমবার থেকে অসুস্থ ছিলেন দিলীপ ঘোষ। শুক্রবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর তিনি বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here