মর্মান্তিক ঘটনা, বাড়ির গ্রিলে ঝুলছে ৪ বছরের সন্তান, উদ্ধার ৫ সদস্যের দেহ !

1
380

মর্মান্তিক ঘটনা, বাড়ির গ্রিলে ঝুলছে ৪ বছরের সন্তান, উদ্ধার ৫ সদস্যের দেহ !

পিয়ালী সিনহা, নয়া দিল্লি : সকাল গড়িয়ে গেলেউ বাড়ির দরজা না খুলায় সন্দেহ হয় প্রতিবেশিদের। এরপরেই অবস্থা বেগতিক বুঝে তাঁরা খবর দেয় স্থানীয় থানায়। এরপর পুলিশ এসে দরজা ভেঙে চার বছরের শিশু-সহ বাড়ির পাঁচ সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধার করে।পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।
তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিবারের সদদ্যরা আত্মঘাতী হয়েছেন। কিন্তু বেশ কিছু অস্বাভাবিকতা রয়েছে দেহগুলিতে। ফলে ময়না তদন্তের রিপোর্ট এলে তবেই স্পষ্ট হবে পুরো বিষয়টি। ঘটনাটি ঘটে উত্তর মধ্যপ্রদেশের তিলকমার্গ জেলায়। পুলিশ জানায়, আত্মঘাতীরা হলেন তিলকমার্গের বাসিন্দা পরিবারের কর্তা অবসরপ্রাপ্ত রাজ্য সরকারী কর্মী ধর্মদাস সোনি (৬২)।
তাঁর স্ত্রী  পুনা সোনি (৫৫), ছেলে মনোহর সোনি (২৭), পুত্রবধূ সোনম (২৫) এবং চার বছরের নাতি। এদিন পুলিশ সুপার প্রশান্ত খারে জানিয়েছেন, পরিবারের সদস্যরা আত্মঘাতী হয়েছেন বলেই প্রাথমিক তদন্তে অনুমান। তবে সোনম এবং তাঁর সন্তানের  শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।
রক্তের ছাপ রয়েছে মনোহরের গেঞ্জিতে। সোনম, মনোহর এবং তাঁদের সন্তানের দেহ একটি ঘরের মধ্যেই ছিল। শিশুটিকে জানলার গ্রিলে ঝোলানো হয়। তবে ঠিক কী ঘটেছিল, তা জানতে ময়না তদন্তের রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। দেহগুলি উদ্ধারের পর বাড়িটি সিল করে দেওয়া হয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরা সেখান থেকে নমুনা সংগ্রহ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here