মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম প্রকল্প ‘মা কিচেন’-এর উদ্বোধন করলেন সায়ন্তিকা !

40
1263

মোতাহার হোসেন, বাঁকুড়া : বিধাসভা ভোটের আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের শুরু হওয়া সোমবার ‘মা কিচেন’-এর শুভ উদ্বোধন করেন তৃণমূলের রাজ্য সম্পাদিকা ও অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এদিন একটি ছোট অনুষ্ঠানের মধ্যদিয়ে বাঁকুড়ার বিষ্ণুপুর রসিকগঞ্জ বাসস্ট্যান্ডে এই প্রকল্পের শুভ সূচনা করেন সায়ন্তিকা।

এদিন সায়ন্তিকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দূরদর্শী আখ্যা দিয়ে বলেন, উনি অনেক আগে থেকেই প্রকল্পের কথা ভেবে রেখেছিলেন। তিনি আরো বলেন, এই করোনা কালে বহু মানুষ কাজ হারিয়ে অসহায় হয়ে পরেছে। আবার অনেকে চাকরিও হারিয়েছেন।

এই অবস্থায় তাঁদের পেটে দু’টো খাবার এই ‘মা কিচেন’-এর মাধ্যমে তুলে দিতে পারলে নিজেকে ধন্য মনে করব। এদিনের এই কর্মসূচিতে সায়ন্তিকা ছাড়াও উপস্তিত ছিলেন, জেলা তৃণমূলের সভাপতি শ্যামল সাঁতরা , বিষ্ণপুর পুরসভার পৌরপতি দিব্যেন্দু ব্যানার্জী সহ অন্নান্যরা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মানব দরদি যতগুলি প্রকল্প রয়েছে তাঁর মধ্যে অন্যতম প্রকল্প ‘মা কিচেন’ প্রকল্প। কারন বর্তমানে কোরনা আবহে এবং দ্রব্যমূল্য বৃদ্ধির জেরে সব থেকে বেশি সমস্যায় দরিদ্র বা অতি দরিদ্র মানুষেরা। ঠিক সেই সময়ে মমতার ‘মা কিচেন’ প্রকল্পে মাত্র ৫ টাকার বিনিময়ে একবেলা খাবার পেয়ে যাচ্ছে।

40 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here