মমতার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ, ক্ষমা চাইতে হবে অমিতকে, সরাসরি চ্যালেঞ্জ অভিষেকের !

6
172

মমতার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ, ক্ষমা চাইতে হবে অমিতকে, সরাসরি চ্যালেঞ্জ অভিষেকের !

BAHRS GLOBAL NEWS, 10 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : শনিবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইট করে জানালেন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের জন্য খমা চাইতে হবে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মিথ্য অভিযোগ করছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।
তাঁকে এই নিয়ে ক্ষমা চাইতে হবে। টুইটে সরাসরি অমিত শাহকে আক্রমণ করে বিঁধলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য পরিযায়ী শ্রমিকদের ফারাতে রাজি নয় রাজ্য সরকার এমনই অভিযোগ করে মুখ্যমন্ত্রীকে কড়া চিঠি লিখেছেন অমিত শাহ। তার প্রেক্ষিতেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই আক্রমণ।

কর্নাটক, মহারাষ্ট্র সহ একাধিক রাজ্য থেকে বাংলার শ্রমিকদের ফেরাতে নারাজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিছুতেই তিনি অনুমতি দিচ্ছেন না এমনই অভিযোগ উঠেছে। তারই প্রেক্ষিতে শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে কড়া চিঠি পাঠানো হয়। মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্ত অত্যন্ত অমানবিক বলে চিঠিতে লিখেছেন অমিত শাহ। পরিযায়ী শ্রমিকদের না ফিরিয়ে তিনি ঠিক করছেন না বলেও লেখা হয়েছে।
অমিত শাহের এই চিঠি প্রাপ্তির পরেই ফুঁসে উঠলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকারের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করা হচ্ছে বলে অভিযোগ করেছেন অভিেষক। এর জন্য অমিত শাহকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। রাজ্য সরকারের বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণ করে দেখান অমিত শাহকে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

6 COMMENTS

  1. hydra сайт довольно обширный, в основном, это одна из особенно распространенных площадок в странах СНГ. Поэтому, если вам необходимы какие-либо нелегальные группы товаров, тогда вы наверняка отыщите их тут.И значительное количество других изделий, какие относятся к этим обобщенным группам. К тому же, Гидра и портал площадки непрерывно развиваются, торговых центров делается все больше, выбор изделий растет, потому, если тут чего-то не существовало прежде, сможет появится сегодня.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here