ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মালদা সুজাপুর এলাকা, আহত ১৫ , মৃত ৬ ! ঘটনা স্থলে যাচ্ছে ফিরাদ

0
248

ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মালদা সুজাপুর এলাকা, আহত ১৫ , মৃত ৬ ! ঘটনা স্থলে যাচ্ছে ফিরাদ

সরনেন্দু সাহা, মালদা : বৃহস্পতিবার সকালে মালদা সুজাপুর কালিয়াচক ১ নম্বর ব্লকের এলাকার একটি প্লাস্টিক কারখানায় প্রবল বিস্ফোরণে প্রাণ হারাল ৬ জন। ভয়াবহ এই বিস্ফোরণে আহত হয়েছেন ১৫ জন। আহতদের মধ্যে রয়েছেন বেশ কয়েকজন মহিলা শ্রমিকও।
আহতদের মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসআ। মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। পুলিশ সূত্রে জানা গিয়েছে আমিলু শেখের প্লাস্টিক কারখানায় এই ভয়াবহ বিস্ফোরণ ঘটে।
এদিনের বিস্ফোরণে ৪৫ বছর বয়েসী আবু শাহেদ, ৫০ বছর বয়েসী মুসা শেখ, এছাড়াও মহিলাদের মধ্যে ৪৫ বছর বয়েসী প্রমিলা মণ্ডল, ৩৫ বছর বয়েসী জুলি বেওয়া, ২৫ বছর বয়েসী জুলখা বিবি ও ৫০ বছর বয়েসী রেণুকা মণ্ডল। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
প্রশাসনের তরফে, নিহত ও আহতদের আর্থিক সাহায্যের ঘোষণা করা হয়েছে। মুখ্যমন্ত্রীর নির্দেশে ঘটনাস্থলে ইতিমধ্যে পৌঁছে গিয়েছেন মালদার জেলাশাসক ও জেলা পুলিশ সুপার।
বিস্ফোরণের কারণ খুঁজতে তদন্তে নেমেছে জেলা পুলিশ৷ ইতি মধ্যে ঘটনাস্থলে হেলিকপ্টারে করে যাচ্ছেন ফিরহাদ হাকিম। নিহতদের নিকটাত্মীয়দের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলেও জানায় রাজ্যের মুখ্যসচিব। এছাড়া আহতদের ৫০ হাজার টাকা দেওয়া হবে বলেও জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here