ভোট হল গনতন্ত্রের উৎসব,কেন্দ্রীয় বাহিনী সাধারণ ভোটার ও বুথ কর্মীদের প্রতি এই ব্যবহার কাম্য নয়, অরিন্দম সরকার 

0
229

ভোট হল গনতন্ত্রের উৎসব,কেন্দ্রীয় বাহিনী সাধারণ ভোটার ও বুথ কর্মীদের প্রতি এই ব্যবহার কাম্য নয়, অরিন্দম সরকার 

BAHRS GLOBAL NEWS, 18 APRIL 2019
প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : কেন্দ্র বাহিনীর অসহযোগিতার অভিযোগ তুললেন রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি অরিন্দম সরকার। এদিন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের রায়গঞ্জ পৌরসভার ১৬ নং ওয়ার্ডের বুথে থাকা তৃণমূলের পোলিং এজেন্টদের অভিযোগ, আমাদের তৃণমূল এজেন্টদের রোটেশন করতে অর্থাৎ শিফটিং চেঞ্জে রিতি মতো বাঁধা দিয়েছে কেন্দ্রীয় বাহিনী।

বাথরুমে যেতে না দেওয়ার মতোও অভিযোগ এনেছে তৃণমূলের বুথ কর্মীরা। অভিযোগ, কাঞ্চনপল্লি জিএসএফপি স্কুলে অবস্থিত ১৪০ ও ১৪১ নং বুথে বেলা ১ টার নাগাদ তৃণমূলের বুথ এজেন্ট বাথরুমে যেতে চাইলে যেতে বাঁধা দেয় বুথের দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনী।

এই খবর পেয়ে উপ পৌরপতি অরিন্দম বাবু, ভোট কেন্দ্রের বাইরে থাকা কেন্দ্রীয় বাহিনীর সাথে বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে তাঁর সাথেও বাজে ব্যবহার করে বলে অভিযোগ করেন অরিন্দম বাবু। ঘটনা স্থলে সংবাদমাধ্যম এসে পৌঁছলে সংবাদমাধ্যমকে অরিন্দম বাবু বলেন, গতোকাল থেকেই কেন্দ্রীয় বাহিনী বিজেপির হয়ে কাজ করছেন।

জয় শ্রী রামের স্লোগান দিয়ে কাজ করছে কেন্দ্রীয় বাহিনী। এই অভিযোগ আনেন রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি তথা ওই ওয়ার্ডের বর্তমান কাউনসিলার অরিন্দম সরকার। তাতে কোন যায় আসে না কারণ মানুষ আমাদের সাথে আছে।

মানুষের মতা মত মানুষ ঠিকি প্রকাশ করবে। সাংবাদিকের ছোড়া প্রশ্ন ,বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর অভিযোগ তৃণমূল কংগ্রেস ছাপ্পা করছে ,বুথ জ্যাম করছে, হুমকি দিচ্ছে ভোটার দের। সাংবাদিকের ছোড়া এই প্রশ্নের জবাবে তিনি বলেন, মোদী বাহিনীতো পাঠিয়েছেন উনাদের।

মোদী বাহিনী আসার পরেও যদি কোথাও ছাপ্পা ভোট হয়ে থাকে তাহলে তো নরেন্দ্র মোদীকেই পদত্যাগ করা উচিত। এগুলো ওদের নাটক কোন আর কিছুনা, তৃণমূল কর্মীরা ভোটার দের কোন প্রকার হুমকি দিচ্ছে না কারণ এটা তৃণমূলের এটা সংস্কৃতি না। সকাল থেকে শান্তি পূর্ণ ভোট হচ্ছে সামনেই ভোটাররা লাইনে দাড়িয়ে আছে শুনুন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা বা কোন রকম হুমকি পেয়েছে কিনা।

এই জেলায় বিজেপির মাটি নেই। এই জেলায় যা উন্নয়ন হয়েছে দিদির হাত ধরে। বিজেপিতো হঠাৎ করে রাম নাম করলে ভোট হবেনা। এখানে বিজেপির কোন মাটি নেই জেতার কোন রকম সম্ভাবনা নেই সেই জন্যই এই সব বলে বেড়াচ্ছে। ওদের কোন সংগঠন নেই। বুথে এজেন্ট দিতে পারে না।

দেখুন বাইরে এতো কেন্দ্র বাহিনী আছে কিন্তু ভেতরে বিজেপির কোন এজেন্ট নেই। বিজেপি যানে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে ওদের প্রার্থীর হাড় নিশ্চিত তাই ওরা দিশেহারা হয়ে আবল তাবল বলে বেড়াচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here