ভোটের আগে এমন কী চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মোদী-অমিত শাহকে! যা পারবেনা,দাবি মমতার

0
339

ভোটের আগে এমন কী চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মোদী-অমিত শাহকে! যা পারবেনা,দাবি মমতার

BAHRS GLOBAL NEWS, 20 MAR 2019
নিজস্ব সংবাদদাতা, কোলকাতা : সামনেই বসন্ত উৎসব। বাঙালির দোল উৎসবের মতই সারা দেশে পালিত হয় হোলি। তারই প্রাক্কালে আজ নজরুল মঞ্চে একটি হোলি মিলন উৎসবের আয়োজন করে আন্তর্জাতিক মাড়োয়ারি ফেডারেশন। সেই অনুষ্ঠানে যোগ দেন তৃণমূলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেখানে মুখ্যমন্ত্রী হলির শুভেচ্ছা বার্তা দিয়ে বলেন, হোলির শুভ লগ্নে আপনাদের সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা। এই উৎসব আপনাদের সকলের জীবন রঙিন করে তুলুক। আমরা ভালো কাজ করলেও আমাদের সমালোচনা হবে। আমাদের কাজ করা থেকে কেউ আটকে রাখতে পারবে না। অনেকে শুধু মিথ্যে প্রতিশ্রুতি দেয়। তাদের সেই প্রতিশ্রুতি পূরণ করা উচিৎ।

দেশের মৃত সেনাদের নিয়ে আমাদের রাজনীতি করা উচিৎ না। কেউ কেউ কুৎসা করে বাংলায় আইন শৃঙ্খলা নেই। আমি আপনাদের কাছে জানতে চাই, কথাটা কি ঠিক? আপনারা কি বাংলায় অসুরক্ষিত? ওরা বলে আমরা বাংলায় দুর্গা পুজোর অনুমতি দিই না। এটা পুরোপুরি মিথ্যে। আমরা মানুষে মানুষে বিভাজনে বিশ্বাসী নই। আমরা মনুষ্যত্বে বিশ্বাসী। আমরা সম্প্রতি দক্ষিণেশ্বরে স্কাইওয়াকের উদ্বোধন করেছি। গঙ্গাসাগরের সংস্কার করেছি।

অনেকে বলতেন, ‘সব তীর্থ বারবার, গঙ্গাসাগর একবার’। এখন তারাই বলেন, ‘গঙ্গাসাগর বারবার’। নির্বাচন সামনে এলেই ওরা রাম মন্দির নিয়ে রাজনীতি শুরু করে। তারাপীঠ, তারকেশ্বর এবং দক্ষিনেশ্বরের মন্দিরের সংস্কার করেছি।

মাথায় তিলক কাটা মানেই ভক্তি না। আমি মোদীবাবু আর অমিত বাবুকে চ্যালেঞ্জ জানাচ্ছি আমার সঙ্গে মন্ত্র উচ্চারণে প্রতিদ্বন্দিতা করতে। আমাদের সরকার সকলকে ভালোবাসে। আমরা সকল জাতি, ধর্ম, বর্ণের মানুষকে সমানভাবে দেখি। যারাই এখানে বাস করেন, সকলেই আমাদের আপন।

ওরা মানুষকে বিভিন্ন এজেন্সির মাধ্যমে ভয় দেখাচ্ছে।
দেশের মানুষের দেশের নেতাকে শ্রদ্ধা করা উচিৎ। কিন্তু, এই নেতাকে মানুষ ভয় পায়।হোলির লগ্নে আমি আপনাদের নিশ্চিত করছি দেশ পরিবর্তন চায় যাতে ব্যবসার কোনও ক্ষতি না হয়। আমাদের একসঙ্গে কাজ করতে হবে, নতুন নীতি তৈরী করতে হবে সকলে শান্তিতে, সম্প্রীতিতে, একতার সাথে দিনযাপন করুন। সকলকে হোলী মুবারক। সত্যমেব জয়তে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here