ভারতের করোনা সংক্রমণের পরিসংখ্যান, পেরলো ৭০ লাখের গণ্ডি ! মৃতের সংখ্যা বাড়ছে দেশে

8
122

ভারতের করোনা সংক্রমণের পরিসংখ্যান, পেরলো ৭০ লাখের গণ্ডি ! মৃতের সংখ্যা বাড়ছে দেশে

পিয়ালী সিনহা, নয়া দিল্লি : গোটা দেশে ৭০ লাখের গণ্ডি পেরলো আক্রান্তের সংখ্যা। এদিকে, শনিবার মহারাষ্ট্রকে ছাপিয়ে দেশে দৈনিক আক্রান্তের ক্ষেত্রে সর্বাধিক আক্রান্তের রেকর্ড গড়েছে কেরল।
এদিন স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, করোনায় সারা দেশে আক্রান্ত হয়েছেন ৭০,৫৩,৮০৭ জন। এক্ষেত্রে ৮,৬৭,৪৯৬ জন আক্রান্ত হয়েছেন সক্রিয়ভাবে। ৬০,৭৭, ৯৭৭ জন সুস্থ হয়েছেন মোট। এদিকে, ক্রমেই মৃতের সংখ্যা বাড়ছে দেশে। গত ২৪ ঘণ্টায় কেরলেই শুধু নতুন করে ২৩ জনের মৃত্যু হয়েছে। দেশে মোট মৃতের সংখ্যা ১,০৮৩৩৪ জন। ভয়াবহ রুপ নিচ্ছে দক্ষিণ ভারতের কর্ণাটক ও মুম্বাই অন্যান্য রাজ্য।
এদিকে, কেরলের পরিসংখ্যান আরও উদ্বেগে রাখছে দেশকে। সামনেই গোটা দেশে দুর্গাপুজো থেকে দিওয়ালি ঘিরে বড় উৎসবের মরশুম। তার আগে দেখা যাচ্ছে কেরলে ওনাম উৎসবের পর থেকেই সংক্রমণ দিশাহীন ভাবে বেড়েছে।
শনিবার একদিনে করোনা আক্রান্তের সংখ্যায় মহারাষ্ট্রকে ছাপিয়ে গিয়েছে কেরল। কেরলের আক্রান্তের সংখ্যা শনিবার ছিল ১১,৭৫৫ জন। এদিকে, মহারাষ্ট্রের একদিনে আক্রান্তের সংখ্যা শনিবার ছিল ১১,৪১৬।
কেরল নতুন করে দেশে করোনার হটস্পট হয়ে উঠছে। কেরল মোট আক্রান্তের সংখ্যা ২,৭৯,৮৫৬ জন। মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ১৫,১৭, ৪৩৪ জন। উল্লেখ্য, ভারতে যখন করোনা আক্রমণ শুরু হয়, তখন দক্ষিণ ভারতের কেরলে সর্বপ্রথম এর ধাক্কা আসে।

8 COMMENTS

  1. Thank yoou foor this very good posts. I was wanting to know whether you weere planning
    of publishing similar posts to this. Keep uup writing superb content
    articles!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here