ভারতিয় ক্রিকেট দলের ওপেনার পরিযায়ী পাখিদের নিজের হাতে খাবার খাইয়ে আইনি মহামুশকিলে !

27
304

ইন্দ্রানী হালদার , বেনারস : ছুটি কাটাতে গিয়ে ভারতিয় দলের ওপেনার শিখর ধাওয়ান পরিযায়ী পাখিদের নিজের হাতে খাবার খাওয়ানোর ছবি পোস্ট করতেই বিপাকে পরল। পরিবার ও নিজের সঙ্গে কিছুটা অবসর সময় কাটানোর সুযোগ পেয়েছেন তিনি। আর এই সময়টাতে তিনি বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। কখনও গান গাইছেন।

কখনও পাহাড়ের কোলে ঘুরে বেড়াচ্ছেন। একইসঙ্গে ছবিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এবার একটি ছবি পোস্ট করে তিনি অস্বস্তিতে পড়লেন। শনিবার তিনি একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে শিখর ধাওয়ান পরিযায়ী পাখিদের খাবার খাওয়াতে দেখা যায়। ছুটি কাটাতে শিখর ঘুরতে গিয়েছিলেন বেনারস।

https://www.instagram.com/p/CKVzFwFASot/?igshid=bj7l2hlpreh0

সেখানেই তিনি নৌকা বিহার করেন। ভোরবেলায় গঙ্গায় নৌকা বিহারের সময় নিজে হাতে পরিযায়ী পাখিদের দানাশস্য খেতে দেন। উল্লেখ্য গত কয়েকদিন ধরেই দেশের একাধিক রাজ্যে বার্ড ফ্লু-র সতর্কতা জারি হয়েছে। একাধিক রাজ্যে পরিযায়ী পাখিদের মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল।

তাই বেনারসের জেলা প্রশাসন পরিযায়ী পাখিদের খাবার দেওয়ার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করেছিল বেনারসের জেলাশাসক কৌশল রাজ শর্মা জানিয়েছেন, শিখর ধাওয়ানের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। এমনকী নৌকার মাঝির নামেও অভিযোগ জমা পড়েছে। তাঁদের বিরুদ্ধে তদন্ত শুরু হবে। তদন্ত শেষ হলে শিখর ধাওয়ানের সমস্যা বাড়তে পারে বলেও আন্দাজ করা যাচ্ছে।

27 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here