ব্যাপক রদবদল, জাতীয় ও রাজ্যস্তরে তৃণমূলের ৩৪ জনের তৃণমূলের মুখপাত্রের নাম ঘোষনা !

9
496

ব্যাপক রদবদল, জাতীয় ও রাজ্যস্তরে তৃণমূলের ৩৪ জনের তৃণমূলের মুখপাত্রের নাম ঘোষনা !

BAHRS GLOBAL NEWS, 29 JUL 2020
পিয়ালী সিনহা, কলকাতা : এবার জাতীয় ও রাজ্যস্তরের মুখপাত্রেও ব্যাপক রদবদল করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এমন কিছু নাম আনলেন তিনি মুখপাত্রের তালিকায়, যা বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে রীতিমতো চমক বললেও কম বলা হবে। লক্ষ্য ২১ বিধান সভা।
এক কথায় মমতা নির্বাচনের আগে তিনি রাজ্য ও জাতীয়স্তরের মুখপাত্র হিসেবে পুরনো মুখের সঙ্গে নতুন মুখের মিসেল ঘটিয়েছেন। জাতীয় স্তরে ১২ জন ও রাজ্যস্তরে ২২ জনের যে তালিকা মমতা বন্দ্যোপাধ্যায় এনেছেন, তাতে ৩টি নাম নিয়ে চর্চা চলছে বিস্তর। সবথেকে আলোচিত নাম কুণাল ঘোষের। তিনি সাত বছর পর ফিরলেন সক্রিয় রাজনীতিতে। আর দেবাংশু ভট্টাচার্য ও নুসরত জাহান।
তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জাতীয় ও রাজ্যস্তরের মুখপাত্র হিসেবে নামগুলি বেছে নিয়েছেন খুবই বুদ্ধি করে। এবং তাঁর বেছে নেওয়া নাম যুক্তিগ্রাহ্য বলেই মনে করছেন প্রত্যেকে। তিনি তাঁর এই ৩৪ জনের তালিকায় পুরনো মুখদের যেমন সম্মান দিয়ে রেখেছেন, তেমনই গুরুত্ব দিয়েছেন বয়সে নবীনদের।
তৃণমূলের তরফে এদিন জানানো হয়, যে ১২ জনকে জাতীয় স্তরের মুখপাত্র করা হয়েছে, তাঁরা হলেন, ডেরেক ও’ব্রায়েন, সৌগত রায়, সুখেন্দুশেখর রায়, দীনেশ ত্রিবেদী, কাকলী ঘোষ দস্তিদার, মণীশ গুপ্ত, অমিত মিত্র, পার্থ চট্টোপাধ্যায়, নাদিম উল হক, শশী পাঁজা, সুগত বসু, বিবেক গুপ্তা।
রাজ্যস্তরের মুখপাত্রের তালিকায় যে ২২ জন ঠাঁই পেয়েছেন, তাঁরা হলেন- সুব্রত মুখোপাধ্যায়, তাপস রায়, রাজীব বন্দ্যোপাধ্যায়, সমীর চক্রবর্তী, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য, অরূপ চক্রবর্তী, বিজয় উপাধ্যায়, বিশ্বজিৎ দেব, দেব টুডু, দীনেশ বাজাজ, কুণাল ঘোষ, নয়না বন্দ্যোপাধ্যায়, নির্বেদ রায়, নুসরত জাহান, ওমপ্রকাশ মিশ্র, পার্থ ভৌমিক, শান্তনু সেন, শীলভদ্র দত্ত, সুদীপ রাহা, সুপ্রিয় চন্দ ও দেবাংশু ভট্টাচার্য।

9 COMMENTS

  1. Excellent post. I was checking continuously this blokg andd I am impressed!
    Extremely useful information. I care for suh
    information a lot. I was lookking for this certain information for a very long time.Thank
    you and good luck.

  2. Howdy! I couod have sworn I’ve been to this blog before but after browsing through ssome of the post I realized it’s
    neww tto me. Nonetheless, I’m definitely delighted I found it
    and I’ll bbe bookmarking and checking back frequently!

  3. hydra сайт это трейдерская площадка разнообразных товаров определенной направленности. Ресурс действует с 2015 года и на сегодняшний день активно развертывается. Главная валюта – криптовалюта Биткоин. Специально для приобретения данной денежной единицы на сайте действуют штатные обменники. Закупить или поменять Биткоин возможно с помощью раздела “Баланс” в кабинете пользователя. Hydra предоставляет два вида получения изделий: первый – это клад (тайник, магнит, закладки, прикоп); следующий – транспортировка по стране (транспортные компании, почта, курьерские службы). Большое число проверенных магазинов online результативно выполняют свои продажи на протяжении нескольких лет. На вебсайте существует система мнений, с помощью которой Вы сможете убедиться в добросовестности продавца. Площадка торговли Hydra приспособлена под разные девайсы. В связи с блокировкой ссылки Hydra периодично производятся обновления сайтов-зеркал для обхода блокирования. Прямо за новейшими зеркалами появляются и “фейки” торговой платформы Гидра. Обычно фейк аналогичен официальному web-сайту hydra, однако зайти в кабинет пользователя не выйдет, т.к. это фейк и его цель накопление логинов и паролей. Всегда проверяйте ссылка на гидру по которой Вы заходите, а лучше применяйте актуальные ссылки на гидру представленные на разделах нашего проекта и Ваши данные не угодят во владение жуликов.

  4. Nice post. I was checking continuously this blog andd I’m impressed!
    Very useful information specially the last part 🙂 I care for such info a lot.

    I was looking for this particular information for a long time.
    Thank you and best of luck.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here