ব্যাংক একাউন্ট নম্বর দিয়ে, চোখে জল নিয়ে সকলের কাছে ছেলের প্রাণ ভিক্ষা চাইল মনিষের মা !

0
190

ব্যাঙ্ক একাউন্ট নম্বর দিয়ে, চোখে জল নিয়ে সকলের কাছে ছেলের প্রাণ ভিক্ষা চাইল মনিষের মা !

BAHRS GLOBAL NEWS, 12 JAN 2019
শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : সাধ্যমত অনেকেই পাশে দাঁড়িয়েছে হাই সুগারে আক্রান্ত ছোট্ট শিশু মনিষের পাশে। সাধ্যমত কেউ ১০০০ আবার কেউ ৫০০ কেউবা ২০০০ যে যেমন পেরেছে কিন্তু এখন পর্যন্ত বেঙ্গালোরে গিয়ে পূর্ণ চিকিৎসার জন্য সেই অর্থ যথেষ্ট নয় কারন ডাক্তার বলেছে বেঙ্গালোরে চিকিৎসার জন্য ৭ দিনের ভেতর নিয়ে যেতে তার ছেলেকে।

যেটুকু অর্থ সম্বল ছিল সব শেষ হয়ে গিয়েছে মালদায় চিকিৎসায় করতে গিয়ে, ২১ দিন এসএনসিএউ তে ভর্তি থাকা সময়। তবুও সকলের দেওয়া সেই প্রাপ্ত অর্থ নিয়ে সোমবার রওনা হচ্ছে ছোট্ট শিশু মনিষ তার বাবা ও মা এর সাথে। অনেকেই ছোট্ট শিশুটির পাশে দাড়াতে চায় কিন্তু তার পরিবারের আর্থিক অবস্থা এতোটাই খারাপ যে কোন ব্যাঙ্ক একাউন্টিও খোলার জন্য অর্থ জোগাড় করতে পারেনি।

 

তাই মনিষের বাবা বা মায়ের উভয়েরই ব্যাঙ্ক একাউন্ট না থাকায় ইচ্ছে থাকলেও জেলার বিভিন্ন প্রান্ত থেকে তাদের আর্থিক সাহায্য করতে পারছেনা অনেক স্বহৃদয়ের ব্যাক্তি বা সংগঠন গুলো, এমনটাই জানায় মানবধিকার সংগঠন এর উত্তরবঙ্গের সভাপতি প্রদীপ্ত রায় চৌধুরী।

 

অপরদিকে মনিষের মা ভেজা চোখে জানায়, প্রতিনিয়ত খোঁজ নিয়েছেন পম্পা দি (মানবাধিকার সংগঠন এর ওমেন সেলের সাধারন সম্পাদীকা) বারবার বলেছে সবাই তোমার মনিষের পাশে আছে মনিষ ভালো হয়ে যাবে
সতিশ ভৌমিক ও বিপশা ভৌমিক (জয়েন্ট একাউন্ট SBI ) ৩৫২৪২১৭৯৪৫৮ আইএফএসসি কোড : SBIN0018264

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here