বেলেঘাটা আইডির আবাসনের ভিতরেই করোনায় আক্রান্ত ৭ সাফাই কর্মী !

0
126

বেলেঘাটা আইডির আবাসনের ভিতরেই করোনায় আক্রান্ত হল ৭ সাফাই কর্মী !

BAHRS GLOBAL NEWS, 28 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : বেলেঘাটা আইডি হাসপাতালে কর্তব্যরত কেউ প্রথম দিকে করোনা আক্রান্ত না হওয়ায় অনেকটাই স্বস্তিতে ছিল আইডি হাসপাতাল কর্তৃপক্ষ। তবে মাসখানেক আগে দুই সাফাই কর্মী প্রথম করোনা আক্রান্ত হয়।
বেলেঘাটা আইডি হাসপাতালের ভিতরেই কর্মী আবাসন। এই কর্মী আবাসনের ভিতরে মূলত হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মীরা থাকেন। সোমবার থেকে এই কর্মী আবাসনের ৩ সাফাই কর্মীর পরিবারের ৭ সদস্যের জ্বর, কাশি,গলা ব্যথা এর মত করোনা উপসর্গ দেখা দেয়। বুধবার তাদের লালা রসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার সেই নমুনার রিপোর্ট আসলে দেখা যায় এই ৭ জনেরই করোনা পজিটিভ। করোনা আক্রান্ত ৭ জনকেই বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। অন্য দিকে কর্মী আবাসনে একসঙ্গে ৭ জনের করোনা আক্রান্ত হওয়ায় আতঙ্ক দানা বেঁধেছে। এদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। করোনা আক্রান্ত ৭ জন এর সংস্পর্শে কারা, কারা এসেছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রত্যেককে চিহ্নিত করে কোয়ারেন্টাইন করা হবে বলে জানিয়েছে আইডি হাসপাতাল কর্তৃপক্ষ।
বেলেঘাটা আইডি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান তথা কলকাতা পুরসভার মেয়র পারিষদ স্বপন সমাদ্দার জানিয়েছেন, আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। গোটা কর্মী আবাসন জীবাণুমুক্ত করা হবে। করোনা আক্রান্ত প্রত্যেকে সুস্থ আছে। প্রতিদিনই এখানকার গ্রুপ ডি কর্মীদের শারীরিক পরীক্ষা করানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here