বিশ্ব কবির জন্মজয়ন্তীতে ওয়ার্ডের ৫০০ শিশুর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কাউন্সিলার অনিরুদ্ধর !

0
121

বিশ্ব কবির জন্মজয়ন্তীতে ওয়ার্ডের ৫০০ শিশুর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কাউন্সিলার অনিরুদ্ধর !

BAHRS GLOBAL NEWS, 08 MAY 2020
শান্তি রঞ্জ দাস, রায়গঞ্জ : করোনা আবহের মধ্যেই পালিত হল বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯ তম জন্মজয়ন্তী। লকডাউনের জন্য বন্ধ সব শিক্ষা প্রতিষ্ঠান তাই এবার তেমনভাবে কোথাওই সারম্বরে পালিত হয়নি কবি গুরুর জন্মজয়ন্তী। এতে মন ভারাক্রান্ত এমনটাই জানালো রায়গঞ্জ পুরসাভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অনিরুদ্ধ সাহা(টুবাই)।
তিনি, একটি লাইন, ” আজই হয়েছিল উদয় সেই রবি এ বিশ্বের সেরা যিনি,আমার বিশ্বকবি তুলে ধরে জানান, আজ রায়গঞ্জ পুরসাভার পাশাপাশি আমার ১৪ নম্বর ওয়ার্ডেও পালিত হয় কবি গুরুর জন্মজয়ন্তী। এই বিশেষ দিনটিতে আজ ওয়ার্ডের প্রায় ৫০০ বাচ্চা ও শিশুদের মধ্যে খাদ্য সামগ্রি পাউরুটি,ডিম,দুধের প্যাকেট,কলা, চকলেট ও কেক প্রদান দেই।
অপরদিকে রাজ রায়গঞ্জ পুরসাভার উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে পালিত হয় ২৫ শে বৈশাখ বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী। তবে অন্যান্য বছরের মতো এবছর পৌরসভার উদ্যোগে কবি গুরুর জন্মজয়ন্তী উৎজাপন সারম্বরে পালিত না হলেও এদিন সকাল ৯ টায় রায়গঞ্জ শহরের ঘড়ি মোড়ে পৌরসভা কর্তৃক প্রতিষ্ঠিত কবিগুরুর পূর্ণবয়াব মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এদিন রায়গঞ্জ শহরের ঘরি মরে অবস্থিত কবিগুরুর পূর্ণবয়াব মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন , বিশিষ্ট শিক্ষাবিদ প্রধান শিক্ষক শুভেন্দু মুখার্জি, রায়গঞ্জ পৌরসভার পৌরপতি ,উপ পৌরপতি সহ সকল কাউন্সিলরগন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here