বিশাখাপত্তনমের পর রায়গড়,ভয়াবহ গ্যাস লিক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ৭ জন ! গুরুতর ৩ জন

0
252

বিশাখাপত্তনমের পর রায়গড়,ভয়াবহ গ্যাস লিক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ৭ জন ! গুরুতর ৩ জন

BAHRS GLOBAL NEWS, 07 MAY 2020
নিজস্ব সংবাদদাতা, ছত্তিশগড় : ছত্তিশগড়ের রায়গড়ের এক কাগজ তৈরির কারখানায় বিষাক্ত গ্যাস লিক করে ৭ জন অসুস্থ হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। জানা গিয়েছে ৭ জনের মধ্যে ৩ জনের অবস্থা খুবই আশঙ্কা জনক। তাদেরকে ছত্তিশগড়ের রাজধানী রায়পুরে নিয়ে যাওয়া হয়েছে।
এদিকে গ্যাসলিকের ঘটনা পুলিশ জানত বলে দাবি করেন রায়গড়ের এসপি সন্তোষ সিং। তিনি জানান, হাসপাতালের তরফে তারা খবর পান। এরপরই গুরুতর অসুস্থ তিনজনকে রায়পুরে পাঠানোর ব্যবস্থা করা হয়। জানা গিয়েছে গতরাতেই এই গ্যাস লিক শুরু হয়। তবে কেউ তখন তা খেয়াল করেনি।
এর আগে এদিন সকালেই বিশাখাপত্তনমের এক কেমিকেল প্ল্যান্টে গ্যাস লিকের ঘটনায় এক শিশুসহ ন’জনের মৃত্যুর খবর সামনে আসে। যারপর কেন্দ্রীয় বিপর্যয় মোকাবিলা দফতরের সঙ্গে বেলা ১১ টার সময়ে জরুরিকালীন বৈঠক ডাকেন নরেন্দ্র মোদী। সেই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই রায়গড়ের এই ঘটনা।
বহুজাতিক সংস্থার রাসায়নিক প্ল্যান্ট থেকে এদিন সকালে বিষাক্ত গ্যাস লিক করে বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত ১০০-র বেশি মানুষকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দমকল, অ্যাম্বুলেন্স ও পুলিশকর্মীরা প্ল্যান্টের কাছে পৌঁছেছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here