বিমানের টিকিট বুকিং ‌নিয়ে নয়া নির্দেশিকা, লকডাউন নিয়ে কিসের ইঙ্গিত দিচ্ছে এই নির্দেশ !

11
326

বিমানের টিকিট বুকিং ‌নিয়ে নয়া নির্দেশিকা, লকডাউন নিয়ে কিসের ইঙ্গিত দিচ্ছে এই নির্দেশ !

BAHRS GLOBAL NEWS, 20 APR 2020
তীর্থঙ্কর মুখার্জি, নয়াদিল্লি : ৪ মে থেকে বিমানের টিকিট বুকিং নেওয়া বন্ধ করতে বলল ডিজিসিএ। প্রসঙ্গত উল্লেখ্য এয়ার ইন্ডিয়া আগামী ৪ মে থেকে কিছু ডোমেস্টিক বিমানের টিকিট বুকিং নেওয়া শুরু করেছিল। তাতে লকডাউন ওঠার আশা দেখেছিলেন দেশবাসী। কিন্তু ডিজিসিএ-র এই নির্দেশিকায় সেই আশা না থাকারই ইঙ্গিত দিচ্ছে।
অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী হরদীপ সিং পুরী জানিয়েছেন, শনিবার নির্দেশিকা জারি করা হয়েছিল দেশীয় বিমান পরিষেবা চালান যেতে পারে ৪ তারিখের পর। কিন্তু তার পরেই আবার রবিবার নির্দেশিকা জারি করে জানানো হয়, ৪ তারিখ থেকে যেন কোনও বিমানের টিকিং বুকিং শুরু না করা হয়।
প্রসঙ্গত উল্লেখ্য আগামী ৩ মে পর্যন্ত দ্বিতীয় দফার লকডাউন ঘোষণা করা হয়েছে। ৪ মে থেকে তাই এয়ার ইন্ডিয়ে কয়েকটি নির্দিষ্ট রুটে বিমান চালানোর সিদ্ধান্ত নিয়েছিল। সেই মত ৪ মে থেকে টিকিট বুকিং শুরু করেছিল এয়ারইন্ডিয়া। আর আন্তর্জাতিক উড়ানের ক্ষেত্রে ৬ তারিখ থেেক টিিকট বুকিং শুরু হয়েছিল।

11 COMMENTS

  1. Большая часть людей на сегодняшний день применяют интернет не только для извлечения данных, сколько для закупок разнообразных изделий, которые просто-напросто наводнили его. И здесь кроме того есть возможность отыскать запрещенные к реализации и незаконные категории. Но не в рядовом поисковике типа Яндекса, а в отдельной доменной зоне, известной как Даркнет. Площадкой этой сети интернет и является гидра зеркало, интернет-сайт какой мы и обсудим во всех подробностях далее. Потому, если вам тема покупки противозаконных товаров насущна, то для вас материал станет полезен.

  2. Howdy! I couuld have sworn I’ve bee to this blog before but after browsing through soome of the post I realized it’snew to me.

    Nonetheless, I’m definitely delighted I founmd it and I’ll bbe bookmarking and checking bqck frequently!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here