বিপুল পরিমাণ জাল নোট আর বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার স্পেশাল টাস্ক ফোর্সের

0
243
      Third Party Image Refarence

বিপুল পরিমাণ জাল নোট আর বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার স্পেশাল টাস্ক ফোর্সের

BAHRS GLOBAL NEWS, 01 JUN 2019
নিজস্ব সিংবাদদাতা, কলকাতা : খবর এসেছিল গোপন সোর্স মারফত। খোদ কলকাতার বুকে বিপুল পরিমাণ জাল নোট আর বেআইনি আগ্নেয়াস্ত্রর হাতবদল হবে। সেইমতো, ৩০ মে বিকেলে স্ট্র্যান্ড রোডে কাস্টমস হাউসের কাছে সাদা পোশাকে অপেক্ষা করছিলেন স্পেশাল টাস্ক ফোর্সের অ্যান্টি-এফআইসিএন(আন্তি-ফাকে ঈন্দিয়ান চুররেঞ্চ্য ণতে) টিমের অফিসারেরা।

বিকেল ৪.৫০ নাগাদ ঘটনাস্থলে জড়ো হয় ৩ জন সন্দেহভাজন। দ্রুত তাদের ঘিরে ফেলেন অ্যান্টি-এফআইসিএন টিমের অফিসারেরা। পালাতে পারেনি কেউই।

মহঃ চাঁদ ওরফে সোনু, মহঃ সুলতান, মহঃ শিল্টু ওরফে মহঃ শাহেনশা। ৩ জনেই মুঙ্গেরের বাসিন্দা। দাগি আসামি প্রত্যেকেই। বেআইনি আগ্নেয়াস্ত্রর কারবারি এবং জাল নোটের পাচারকারি হিসেবে এদের খোঁজ চলছিল বেশ কিছুদিন ধরেই।

তাদের জিম্মা থেকে উদ্ধার হয় নকল ২০০০ টাকার নোটে মোট ১ লক্ষ টাকার জাল নোট। এছাড়াও, ২২টি দেশি পিস্তলও উদ্ধার করেন তদন্তকারী অফিসারেরা।

৩ জনকে জেরা করে একটি বেআইনি অস্ত্র তৈরির কারখানার হদিশ পান তদন্তকারী অফিসারেরা। স্পেশাল টাস্ক ফোর্সের বিশেষ টিম দ্রুত তল্লাশি চালায় হাওড়ার পিলখানা বাজারের কাছে সেই কারখানায়। উদ্ধার হয় ২৬টি অর্ধসমাপ্ত দেশি পিস্তল।আগ্নেয়াস্ত্র বানানোর বিপুল পরিমাণ যন্ত্রপাতিও বাজেয়াপ্ত করেন অফিসারেরা। তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here