বিচিত্র ঘটনা,এক ব্যাক্তির হারিয়ে যাওয়া মোবাইল ফোনে উদ্ধার হল বাঁদরের তোলা সেল্ফি ও ভিডিও !

0
165

বিচিত্র ঘটনা,এক ব্যাক্তির হারিয়ে যাওয়া মোবাইল ফোনে উদ্ধার হল বাঁদরের তোলা সেল্ফি ও ভিডিও !

পিয়ালী সিনহা, নয়া দিল্লি : এক ছাত্রের একটি মোবাইল রহস্যজনক ভাবে হাড়িয়ে যায় । এরপর বহু খঁজাখুজি করার পরেও পায়নি তাঁর মোবাইলটি। অথচ তাঁর বাড়িতে কোনও চুরি বা ডাকাতির কোন চিহ্ন নেই। ফহোনের মালিক এক ছাত্র জ্যাক্রিডজ রডজি জানিয়েছেন, তিনি যখন ঘুমিয়ে ছিলেন তখনি তাঁর ফোনটি খোয়া যায়।
এর পরেই তাঁর হারিয়ে যাওয়া মোবাইলটা তার বাড়ির কাছের জঙ্গল থেকে খুঁজে পেয়েছিল। সংবাদ মাধ্যম বিবিসির খবর অনুযায়ী, ঘটনাটি খুবই রহস্যজনক। গোটা বাড়িতে কোথাও পাওয়া যায়নি চুরি বা ডাকাতির চিহ্ন। ফোনটি যে কী ভাবে নিখোঁজ হয়েছিল আর কী ভাবেই বা তাতে ওই ছবি আর ভিডিও এসেছে তা এখনও ঠিক করে যাচাই করা হয়নি।
ফোন হারিয়ে যাওয়ার পরের দিন ছাত্রের বাবা লক্ষ্য করলেন একটি বাঁদরকে তাঁদের ঘরের বাইরে বসে থাকতে। সেই ফোনে আবার কল করার পর তাঁদের কানে আসে চেনা রিংটোন। সেই আওয়াজ অনুসরণ করে বাড়ির পাশের জঙ্গলে একটি গাছের নীচে এক ঘোলা ডোবার থেকে উদ্ধার হয় ফোনটি। ফোনটি পরীক্ষা করার সময়ে মোবাইল্টির মালিক রডজিরা মোবাইল ঘেটে দেখে তাতে বাঁদরদের অদ্ভুত ছবি ও ভিডিও।

https://twitter.com/Zackrydz/status/1305115289269362688?s=20

সংবাদ মাধ্যম BBC দ্বারা প্রাপ্ত এক ফুটেজে দেখা যায়, একটি বাঁদর একটি ফোন খাওয়ার চেষ্টা করছে। এই ফুটেজে থাকা টাইমস্ট্যাম্প থেকে জানা যায়, এই ভিডিও যেদিন তোলা হয় সেদিনই এই ফোন হারিয়ে যায়। এই ফোনে পাওয়া যায় আরও কিছু অস্পষ্ট সেলফি, গাছ-পাতা ইত্যাদির ছবি। ঘটনাটি ঘটে মালয়েশিয়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here