বাঙালির পেস্ট্রির দোকানে আটকে ৩৫ শ্রমিক ,ছিল করোনা আক্রান্তও ! গোটা বাজার সিল করল পুলিশ

0
275

বাঙালির পেস্ট্রির দোকানে আটকে ৩৫ শ্রমিক ,ছিল করোনা আক্রান্তও ! গোটা বাজার সিল করল পুলিশ

BAHRS GLOBAL NEWS, 09 APR 2020
নিজস্ব সংবাদদাতা, নয়াদিল্লি : বৃহস্পতিবার নতুন করে করোনা আতঙ্ক ছড়াল দিল্লিতে। এদিন সকালেই দিল্লির বাঙালি বাজারে একটি দোকানের মাথায় ৩৫ জন শ্রমিককে খুঁজে পায় পুলিশ। খবর চাউর হতেই সন্ত্রস্ত হয়ে উঠেছে এলকাবাসী। পুলিশ তরিঘড়ি গোটা বাজারটাই সিল করে দিয়েছে। এফআইআর দায়ের করা হয়েছে ওই বাঙালি দোকানদারের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর ওই ৩৫ জনের মধ্যে ২ জন ইতিমধ্যেই করোনা আক্রান্ত।
রাজধানীর কেন্দ্রেই এই বাঙালিবাজার। অভিযোগ লকডাউনের বাজারেও শ্রমিকদের অস্বাস্থ্যকর ভাবে রেখে দিয়েছেন ওই ব্যবসায়ী। ব্যবসা চালিয়ে যাওয়ার অভিযোগও উঠেছে তাঁর নামে। ওই ব্যবসায়ী অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর বক্তব্য ,এই শ্রমিকদের কোথাও যাওয়ার জায়গা নেই বলে তিনি থাকতে দিয়েছিলেন। 
পুলিশ সূত্রে খবর, দোকানের ছাদে খুব অস্বাস্থ্যকর পরিস্তিতিতে গাদাগাদি ভাবে থাকছিলেন শ্রমিকেরা। কোনও সোশ্যাল ডিস্টেনসিংও ছিল না। ওই ৩৫ জন শ্রমিককে কোয়ারেন্টাইনে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে দু’জন শ্রমিকের দেহে করোনা পজিটিভও এসেছে।
ওই এলাকায় আনুমানিক ৩০০ টি বাড়ি রয়েছে। প্রশাসনের তরফে অনুরোধ করা হয়েছে, কেউ যাতে বাড়ি থেকে না বের হয়। বাড়িতে অত্যাবশ্যকীয় পণ্য হোম ডেলেভারিরও ব্যবস্থা করা হয়েছে। শেষ পাওয়া খবরে দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ৬৬৯। ২০ টি জায়গায় চিহ্নিত করা হয়েছে হটস্পট হিসেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here