বাইকের সঙ্গে টিভি ফ্রি ! এই অফারের লোভে সর্বস্বান্ত হলেন জলপাইগুড়ির এক যুবক

0
498

অনুশিবা সেন, জলপাইগুড়ি : বাইকের সঙ্গে ৩১ ইঞ্চির টিভি ফ্রি এই অফারটি ধরতে গিয়ে প্রতারিত হলেন জলপাইগুড়ির এক যুবক সাগ্নিক সরকার। সাগ্নিক বেশ কিছুদিন ধরেই ভাবলছিল একটি নতুন বাইক কমবে। কিন্তু তেলের মুল্যবৃদ্ধির জন্য দোনো মনো করছিল তিনি।

কিন্তু বাইকের সাথে টভি ফ্রির অফার পেতেই আর পিছ পা হয়নি। কনো কিছু ক্ষতিয়ে না দেখেই প্রতারকের ফাঁদে পরে ৩০,০০০ টাকা খোয়ালেন। ঘটনাটি ঘটে সোমবার জলপাইগুড়ি শহরের বল খেলাশহরের বয়েলখানা বাজার সংলগ্ন এলকার রংয়ের দোকানদার সাগ্নিকের সাথে।

সাগ্নিক প্রতারকের বিরুদ্ধে জলপাইগুড়ির কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ পুরো বিষয়ের তদন্ত শুরু করেছে । সাগ্নিক জানান, হঠাৎ করে এক ব্যক্তি তার দোকানে এসে পরিচয় দেয় তিনি জলপাইগুড়ির একটি বাইকের শোরুমের ম্যানেজার। অফার দেন বাইক কিনলে ৩২ ইঞ্চির টিভি ফ্রি।

এরপর ওই ম্যানেজারের সঙ্গেই যান বাইকের শোরুমে। শোরুমে যাবতীয় কাগজপত্রের কাজ করে ম্যানেজারের হাতে ৩০ হাজার টাকাও তুলে দেন তিনি। অনেক্ষন অপেক্ষার পর ম্যানেজার ফিরে না আসায় শোরুমের কর্মচারীদের কাছে বাইক চান সাগ্নিক। কিন্তু কর্মীরা টাকা চান বাইকের জন্য।

সেই সময় তিনি জানান আমি ম্যানেজারকে টাকা দিয়েছে। কর্মচারীরা জানায়, ম্যানেজার তো আজকে নেই। এরপরেই সব বুঝতে পেরেন সাগ্নিক যে তিনি চিট হয়েছেন। এইদিকে শোরুমের সেলস ম্যানেজার বলেন, ওই ব্যক্তি নিজেকে রেলের আহিকারিকের পরিচয় দিয়ে বলেন ২০ টি বাইক নিবে।

আজ ২টি বাইক কিনবে। যেব্যক্তি প্রতারিত হয়েছে। তাকেও তার লোক পরিচয় দিয়েছিল। তাই আমরা শোরুমে সন্দেহ করিনি। তাই আমরাও চাই শাস্তি হোক ওই ফ্রট লোকটির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here