বাংলার কন্যাশ্রীদের গুরুত্ব দিয়ে স্বাধীনতা দিবসে ৬ জেলায় যুবযোদ্ধাদের বিশেষ শপথ ! জানাল শান্তানু

0
178

বাংলার কন্যাশ্রীদের গুরুত্ব দিয়ে স্বাধীনতা দিবসে ৬ জেলায় যুবযোদ্ধাদের বিশেষ শপথ ! জানাল শান্তানু

BAHRS GLOBAL NEWS, 11 AUG 2020
মোতাহার হোসেন,বাঁকুড়া : ১৪ আগস্ট কন্যাশ্রী দিবস ও ১৫ আগস্ট স্বাধীনতা দিবসকে সামনে রেখে সফর শুরু করেছেন তৃণমূল যুব কংগ্রেসের ২ রাজ্য সভাপতি। এছাড়াও রয়েছেন নির্মাল্য চক্রবর্তী। বাঁকুড়া, দুই বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম ও পুরুলিয়া জেলায় রাজ্যের কো-অর্ডিনেটর হিসেবে এই কর্মসূচি দেখার দায়িত্বে রয়েছেন তৃণমূল যুব কংগ্রেসের দুই রাজ্য সহ সভাপতি সোহম চক্রবর্তী ও শান্তনু বন্দ্যোপাধ্যায়। তাঁরা সোমবার ১০ আগস্ট উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার ৬টি বিধানসভাকে নিয়ে বাংলার যুবশক্তি কর্মশালায়। এছাড়াও ছিলেন নির্মাল্য চক্রবর্তী ও বাঁকুড়া জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী অর্চিতা বিদ।
এদিন শান্তনু বন্দ্যোপাধ্যায় বলেন, তাদের দায়িত্বে থাকা ৬টি জেলায় ১৪ আগস্ট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষিত কন্যাশ্রী দিবসে কন্যাশ্রীদের যুবযোদ্ধা হিসেবে নিযুক্ত করা হবে। কন্যাশ্রীরাও তো বাংলার যুবশক্তি। আর ১৫ আগস্ট দেশের স্বাধীনতা দিবসে যুবযোদ্ধার সংখ্যা বাড়ানোর জন্য নাম নথিভুক্ত করার পাশাপাশি যুবযোদ্ধারা দেশমাতৃকাকে শ্রদ্ধা ও সম্মান নিবেদনে দেশ তথা রাজ্যের জন্য কাজ করার শপথ নেবেন। এবং ৬টি জেলার প্রতিটি অঞ্চলে স্বাস্থ্যবিধি মেনে শিবির আয়োজন করা হবে নাম নথিভুক্তকরণের জন্য।
সোহম চক্রবর্তী বলেন, জেলায় জেলায় বাংলার যুবশক্তি কর্মসূচি যুব সম্প্রদায়ের মধ্যে দারুণ আলোড়ন তৈরি করেছে। রোজ প্রচুর যুবযোদ্ধা এই কর্মসূচিতে সামিল হচ্ছেন। ১০ লক্ষ যুবযোদ্ধা নিয়োগের পরের টার্গেট পূরণ করে এগিয়ে যেতে হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করে মানুষের পাশে সর্বদা থাকতে হবে। তিনি আরো জানান, বাঁকুড়া সাংগঠনিক জেলার বিধানসভাগুলি নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হবে মঙ্গলবার ১১ আগস্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here