বস্তাবন্দি মৃত দেহ উদ্ধার কে কেন্দ্র করে রায়গঞ্জের সুভাষগঞ্জ এলাকায় চাঞ্চল্য, দেখুন সেই ভিডিও

0
104

বস্তাবন্দি মৃত দেহ উদ্ধার কে কেন্দ্র করে রায়গঞ্জের সুভাষগঞ্জ এলাকায় চাঞ্চল্য, দেখুন সেই ভিডিও

BAHRS GLOBAL NEWS, 26 JULY 2019
প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : এক দুধ ব্যবসায়ী প্রায় বেশ কিছুদিন ধরেই নিখোঁজ ছিল। অবশেষে ছয়দিন পর শুক্রবার বার তাঁর বাড়ির কিছুটা দুরে একিটি পুকুরে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হয়। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার অন্তর্গত সুভাষগঞ্জ এলাকায়। পুলিশ সূত্রে যানা যায় মৃত ব্যাক্তির নাম অমল ঘোষ (৪২)। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে।

              Third Party Image Refarence

খবর পেয়ে ঘটনা স্থলে রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা সহ রায়গঞ্জ থানার পুলিশ সেখানে পৌঁছায়। ঘটনা স্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। সুত্রের খবর, গত শনিবার বাড়ি থেকে মটর বাইকে চেপে দুধ বিক্রি করতে রায়গঞ্জ শহরে বের হন রায়গঞ্জ সুভাষগঞ্জ সারদা পল্লির বাসিন্দা অমল ঘোষ। তারপর থেকে তাঁর আর কোনও খোজ মেলেনি।

মৃত অমল ঘোষের পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় একটি নিখোঁজের একটি ডায়েরিও করা হয়। ঠিক তার পরের দিন রবিবার তার মটর বাইক উদ্ধার হয়। কিন্তু তার কোনও খোঁজ মেলেনি। পুলিশের প্রাথমিক অনুমান অন্য কোথাও খুন করে মৃতদেহ বস্তায় ভরে ফেলে যেতে পারে দুষ্কৃতীরা। পুরো ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ এমনটাই জানান রায়গঞ্জ থানার আইসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here