বলিউডের মাদক যোগে এবার স্পষ্ট হল “D” আসলে দীপিকা ! জেরার জন্য ডাক পরল ম্যানেজারের

1
587

বলিউডের মাদক যোগে এবার স্পষ্ট হল “D” আসলে দীপিকা ! জেরার জন্য ডাক পরল ম্যানেজারের

তীর্থঙ্কর মুখার্জি, নয়া দিল্লি : নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অভিযানে বলিউডের মাদক যোগ নিয়ে নাম জুড়ল দীপিকা পাড়ুকোনের। সুশান্ত মামলায় চলাকালেই সামনে আসে বলিউডের মাদক চক্র রহস্য। রিয়া চক্রবর্তী ও তাঁর ম্যানেজার কথাবার্তা প্রকাশ্যে আসায় বোঝা যায় বলিউডে মাদক যোগের শিকড়ের গভিরতা।
দীপিকা ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশ দুই জনের চ্যাটে দেখা যাচ্ছে, ম্যানেজারের কাছে দীপিকা হ্যাশ নামক মাদক দ্রব্য চেয়েছিলেন। দীপিকার নাম উঠে আস্তেই এদিন ফের ট্যুইটারে সরব হয়েছেন কঙ্গনা রানওয়াত। তিনি টুইটে লিখেছেন, “সমাজের উঁচুতলার বাসিন্দারা, যারা নিজেদের সেরা ভাবেন, ভালো পরিবেশ পান বেড়ে ওঠার জন্যে, তাঁরাই ম্যানেজারকে লিখে পাঠান-মাল আছে?”।
বলিউডের মাদক যোগ নিয়ে একে একে উঠে আসছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মতো অভিনেত্রীদের নাম। এনসিবি নতুন করে একটি চ্যাট সামনে আনে সেখানে ডি ও কে অদ্যাক্ষরের একটি নাম সামনে আস। এরপরেই শোরগোল পড়ে যায় বলিউডে। একাংশ দাবি করতে থাকে ডি মানে দীপিকাই।
এর পরে দীপিকার ম্যানেজার করিশ্মার ডাক পড়ায় অনেকটাই স্পষ্ট হয়ে যায়, উল্টোদিকে থাকা ব্যক্তি দীপিকাই। ওই চ্যাটে দেখা যায় দীপিকা তাঁর ম্যানেজারের কাছে একাধিক বার ‘মাল’ বা মাদক চেয়েছে। সূত্রের খবর মাদক যোগে এবার ডাক পেতে পারেন দীপিকাও।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here