বছরের প্রথম দিনেই রায়গঞ্জে, কাউন্সিলারের নিম্ন মানের ত্রাণ বিলি নিয়ে ধুন্ধুমার! রইল ভিডিও

0
295

বছরের প্রথম দিনেই রায়গঞ্জে, কাউন্সিলারের নিম্ন মানের ত্রাণ বিলি নিয়ে ধুন্ধুমার! রইল ভিডিও

BAHRS GLOBAL NEWS, 14 APR 2020
শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : লকডাউনে যখন সকলেই গৃহবন্দি। সেই মুহূর্তে আজ প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মে মাসের ৩ তারিখ পর্যন্ত চলবে লকডাউন। ঠিক এই দিনেই রায়গঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলারের বিরুদ্ধে ওয়ার্ড বাসীর অভিযোগ নিম্ন মানের খাদ্য সামগ্রী বিলি করতে আসেন তাঁদের কাউন্সিলর। তাঁকে প্রথম অবস্থায় অভিযোগ করলে তাঁদের কাউন্সিলার জানায় এটাই তাদের নিতে হবে। তখনি ত্রাণ নিতে আসা মহিলারা ক্ষোভে ফেঁটে পরে।

কাউন্সিলরের নিম্ন মানের ত্রাণ শেষে গেলো গরুর মুখে

পরিস্তি বেগতিক দেখে সেই মুহুর্তেই তাঁদের কাউন্সিলর বেড়িয়ে যায় সেখান থেকে বলে জানায় স্থানীয় বাসিন্দারা। এরপরেই ত্রাণ নিতে আসা সেই সকল ওয়ার্ডের মানুষেরা সেই নিম্ন মানের খাদ্যসামগ্রী মাটিতে ফেলে নষ্ট করে এবং চিয়ার ছোড়া ছুড়ি করে বিক্ষোভ দেখাতে থাকে। পরে সেই ত্রাণ গরুকেও খেতে দেখা যায়। ঘটনাটি ঘটে মঙ্গলবার বিকেল ৪ টের নাগাদ মিলনপারার ৭ নম্বর ওয়ার্ডের একটি ক্লাব প্রাঙ্গনে।
এরপরেই পরিস্তিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনা স্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। উল্লেখ্য, যখন ত্রাণ বিলিতে সোশ্যাল ডস্টেন্স মেন্টেন করার কথা রাজ্য সরকার ও জেলা প্রশাসএর পক্ষ থেকে বার বার বলছে তখন আজকের পরিস্তিতি লকডাউন কে ও সোশ্যাল ডিস্টেন্স কে বুড়ো আঙুল দেখিয়ে অন্য চিত্র তুলে ধরলো। ফোনে ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলা পুষ্পা মজুমদার কে পাওয়া না জাওয়ায় তাঁর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here