বঙ্গধ্বনি যাত্রা সাফল্যের সভামঞ্চে তথ্য তুলে ধরে বিজেপিকে এক হাত নিল অরিন্দম সরকার !

0
184

প্রজয় চক্রবর্তী,রায়গঞ্জ : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো জেলার প্রতিটি বিধানসভা কেন্দ্রে বঙ্গধ্বনি যাত্রার মাধ্যমে মুখ্যমন্ত্রীর জনকল্যাণ মূলক প্রকল্পগুলিকে মানুষের দুয়ারে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বঙ্গধ্বনি যাত্রা কর্মসূচি পালিত হয়। তুলে ধরা হয়েছিল সরকারের উন্নয়নের রিপোর্ট কার্ড । তারপর এদিন বঙ্গধ্বনি যাত্রার মাধ্যমে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের ব্যাপারে বাসিন্দাদের অবহিত করা হয়। পদযাত্রা কন্যাশ্রী, যুবশ্রী, স্বাস্থ্যসাথী সহ বিভিন্ন প্রকল্পের প্লাকার্ড ছিল কর্মীদের হাতে।

রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর তথা রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি অরিন্দম সরকার সেই বঙ্গধনি যাত্রার মাধ্যমে রায়গঞ্জ পৌরসভা ও ব্লকে পৌঁছে গিয়ে সরকারের বিভিন্ন প্রকল্পের ব্যাপারে বাসিন্দাদের কাছে তুলে ধরে। রায়গঞ্জ বিধানসভার বাসিন্দারদের কাছে একজন সমাজ সেবি হিসেবে পরিচিত মুখ অরিন্দম বাবু। একিভাবে পদযাত্রায় অংশগ্রহণ করে জেলার অন্যান্য নেতৃত্ব। বঙ্গধ্বনি যাত্রা সাফল্যমন্ডিত হওয়ায় জেলা তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন সভার আয়োজন করে দলীয় কর্মীদের নিয়ে।

এদিনের সভায় উপস্তিত ছিলেন জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালা, জেলা কো-অর্ডিনেটর অরিন্দম সরকার , পৌরপতি সন্দীপ বিশ্বাস, রায়গঞ্জ ব্লক-১ সভাপতি মানস কুমার কুমার ঘোষ , রায়গঞ্জ টাউন সভাপতি ভোলা মুখার্জি ,জেলা তৃণমুলের ছাত্র সভাপতি অনুপ কর সহ সকল কাউনসিলার গন।

এদিনের এই কর্মী সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন জেলা সভাপতি ও রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার। উভয়েই মুখ্যমন্ত্রীর যে প্রকল্পগুলি রয়েছে সেই প্রকল্পগুলির কোনও না কোনও প্রকল্পের সুযোগ সুবিধা এ রাজ্যের প্রতিটি বাসিন্দা পেয়েছেন। স্বাস্থ্যসাথী, খাদ্যসাথী, সবুজ সাথী, কন্যাশ্রী, রূপশ্রী, বাংলা আবাস যোজনা সহ নানান প্রকল্প রয়েছে। তার অন্তত একটির সুবিধাও পেয়েছেন সাধারণ মানুষ।

অরিন্দম বাবু আরো জানান, কেউ কেউ একাধিক সুবিধাও পেয়েছেন। মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যসাথী প্রকল্পের মাধ্যমে যে কার্ড সাধারণ মানুষ পাচ্ছেন তা নিয়ে তাঁরা ভেলোর, দিল্লির এমন সহ সমস্ত নামী দামি হাসপাতালে সুযোগ সুবিধা পাবেন। রাজ্যে তো বটেই, রাজ্যের বাইরেও এইসব হাসপাতালে নিখরচায় চিকিৎসা করাতে পারবেন সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here