ফের ব্রাউন সুগার সহ আটক ২ রায়গঞ্জে ! নিষিদ্ধ মাদক চক্রের বিরুদ্ধে অভিযান চলবে : সুরোজ থাপা

6
200

ফের ব্রাউন সুগার সহ আটক ২ রায়গঞ্জে ! নিষিদ্ধ মাদক চক্রের বিরুদ্ধে অভিযান চলবে : সুরোজ থাপা

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : রায়গঞ্জ শহর ও শহর সংলগ্ন এলকায় মাদক চক্রের দৌরত্বে রাশ টানতে রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপার নেতৃত্বে লাগাতার পুলিশি অভিযানে শুরু হয়েছে।
ইতি মধ্যেই নিষিদ্ধ মাদক ব্যাবসায়ী ও নিষিদ্ধ মাদক সেবনকারীদের আটক করেছে রায়গঞ্জ থানার পুলিশ। বৃহস্পতিবার গোপন সূত্রের ভিত্তিতে রায়গঞ্জ থানার পুলিশ দল রায়গঞ্জ থানার অন্তর্গত ঘুঘুডাঙ্গা মোর থেকে দুই ব্রাউন সুগার বিক্রেতাকে আটক করে।
৩২ বছর বয়েসী ইটাহার থানার অন্তর্গত বিদিবাড়ির বাসীন্দা রাহুল আমিন ও ইটাহার থানার অন্তর্গত কাপাসিয়ার চিলিমপুরের বাসীন্দা ৪২ বছর বয়েসী মিস্টার জিহ্না এই দুজনের কাছ থেকে ৯১.০১ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করে রায়গঞ্জ থানার পুলিশ।
তাঁদের কাছ থেকে একটি মোটর বাইক উদ্ধার করে।
উল্লেখ্য রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা রায়গঞ্জ থানার দায়িত্ব গ্রহনের পর থেকেই রায়গঞ্জ শহর ও শহর সংলগ্ন এলাকায় নিষিদ্ধ মাদক দ্রব্য ও ক্রাইমের বিরুদ্ধে লাগাতার অভিযান চালিয়ে যাচ্ছে। এদিন রায়গঞ্জ থানার আইসি জানান, ধৃত দুজনের কাছে নিষিদ্ধ মাদক ব্রাউন সুগার পাওয়া গিয়েছে যার পরিমান ৯১.০১ গ্রাম।
তাদের বিরুদ্ধে এনডিপিএস আইন, ১৯৮৫ এর অধীনে একটি নির্দিষ্ট মামলা শুরু করা হয়েছে। নিষিদ্ধ মাদক দ্রব্য শেবন ও বিক্রেতাদের বিরুদ্ধে লাগাতার এই অভিযান চালাবে রায়গঞ্জ থানার পুলিশ দল।

6 COMMENTS

  1. гидра сайт анонимных покупок будет доступна в тор Браузер, тор браузер это независимое и открытое ПО для реализации 2-го поколения луковой маршрутизации. Это система прокси-серверов в последовательности связанных между собой в длинную цепочку интернет соединений, позволяющая настраивать анонимное бесследное соединение в интернет-сети. Возможно рассматривать как секретную сеть виртуальных туннелей (VPN), предоставляющая передачу данных в зашифрованном виде. Свою популярность получил как инструментарий для “свободного” интернет-серфинга, в частности просмотра заблокированных ресурсов таких как Гидра и подобных интернет-ресурсов из нелегального онлайна (Darknet). Применяя тор браузер Вы остаетесь анонимными только до тех пор пока не станете хранить собственные индивидуальные данные, не надо забывать о своей защищенности, поэтому мы рекомендуем Вам не сохранять пароли и другую информацию, используя какую злоумышленники сумеют Вам навредить, чистите кэш, куки и удаляйте историю посещений.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here